1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লক্ষ্মীপুরের স্কুল ছাত্রী কুমিল্লা পার্কে মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

লক্ষ্মীপুরের স্কুল ছাত্রী কুমিল্লা পার্কে মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি, ২০২০
  • ১৮৩ বার

আলমগীর হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি:আফরিন সামিউন ফৌজিয়া ৮ নামে কুমিল্লার পার্কের পুকুরের পানিতে পড়ে মৃত্যু হয়েছে।
বৃহস্প্রতিবার বিকাল ৪.৩০ মিনিটে কুমিল্লার ম্যাজিক প্যারাডাইস ফেরাডাইজ পার্ক এর পুকুরে পড়ে তার মৃত্যু হয়।নিহত স্কুল ছাত্রী লক্ষ্মীপুর পৌর শহরের সমসেরাবাদ গ্রামের শেখ রাছেল সড়ক এলাকার গিয়াস উদ্দিনের মেয়ে। তিনি তোরাবগঞ্জ ইউনিয়নের সচিব। সে লক্ষ্মীপুরে ইলেভেন কেয়ার একাডেমীর ২য় শ্রেনীর ছাত্রী।
নিহতের পিতা গিয়াস উদ্দিন জানায়,বৃহস্প্রতিবার ইলেভেন কেয়ার একাডেমীর উদ্যোগে সকল ছাত্র-ছাত্রীদের কুমিল্লার ম্যাজিক প্যারাডাইস ফেরাডাইজ পাকর্ ভ্রমণ নেওয়া হয়। বিকাল সাড়ে ৩ টা মেয়ে সাথে আমার ফোনে কথা হয়। সাড়ে ৪ টার দিকে পিকনিক স্পট থেকে এক শিক্ষক ফোন করে জানায় পার্কের ভিতরে পুকুরের গোসল করা সময় ঠা-া জনিত রোগে আক্রান্ত হলে কুমিল্লা হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি আরো বলেন আমার মেয়েকে ওরা খুন করেছে। সে পুকুরের পানিতে ডুবে মরে নাই। এক পযার্য় তিনি বাকরুদ্ধ হয়ে পড়েন।
প্রধান শিক্ষকের মুঠোফোনে যোগাযোগ করা হলে শিক্ষক দেলোয়ার বলেন,পার্কের ভিতরের গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়।পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
রাত ৯ টার দিকে কুমিল্লা থেকে নিহত শিশু আফরিন সামিউন ফৌজিয়া লাশ এসে পৌছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম