1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোবিন্দগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির

গোবিন্দগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

আনোয়ার হোসেন শামীম গাইবান্ধা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ১৩৬ বার

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের চাপড়ীগঞ্জের নওদাপাড়া গ্রাম থেকে গত রোববার সন্ধ্যা ৭টার দিকে শাহারুল ইসলাম (২৫) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ ওই গ্রাম থেকে যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত যুবক দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার মিতালী গুচ্ছগ্রামের হাতেম মন্ডলের ছেলে।
স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যার দিকে আফতাব হোসেনের বাড়ির সামনের রাস্তার ধারে অজ্ঞাত যুবকের লাশ পড়ে থাকতে দেখে। এসময় স্থানীয়রা গোবিন্দগঞ্জ থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পৌঁছায়। সেখানে গিয়ে তারা জানতে পারে ওই গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে আফতাব হোসেনের আত্মীয় হয় নিহত যুবক। পরে পুলিশ লাশের ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে। গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান জানান, ওই যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল সোমবার গাইবান্ধা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম