1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চিরকুট লিখে আত্মহত্যার পথ বেচে নিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্র মিশন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঈদগাঁওতে ৫ ইউনিয়নের নির্বাচন কাল এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল; অভিযোগ সাবেক নেতাদের টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য নামাজ আদায় রাউজানে হক কমিটির উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঠাকুরগাঁওয়ে সবজি উৎপাদন বেশি হওয়ায় কম দামে বিক্রি কুবিতে গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ

চিরকুট লিখে আত্মহত্যার পথ বেচে নিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্র মিশন

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১১৭ বার

খাগড়াছড়ির রামগড় পৌরসভার ফেনীরকুল এলাকায় নিজ বাড়িতে চিরকুট লিখে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রসায়ন বিভাগের ২য় বর্ষের মেধাবী ছাত্র নাইমুল হাসান মিশন (২১) আত্মহত্যা করেছে। সে সেনাবাহিনীতে কর্মরত কামাল উদ্দিন এর বড় ছেলে বলে জানা গেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, রাতের খাবার খেয়ে ঘুমাতে যায় মিশন। ভোর বেলা অনেক ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে দরজা ভেংগে তার ঝুলন্ত লাশ দেখতে পায় স্বজনরা। বৈদ্যুতিক সিলিং ফ্যানের সাথে চাঁদর দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ঘরের খাটের উপর থেকে মিশনের হাতে লিখা চিরকুটও উদ্ধার করে পুলিশ।

চিরকুটে নিহত মিশন লিখেন, ‘এই দুনিয়া আমার জন্য নয়, পারলে সবাই আমাকে ক্ষমা করে দিবেন, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, আমার বেঁচে থাকার কোন ইচ্ছা নেই, তাই আমি এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি, ডারউইন বলেছিলেন- Surrvival for fittest, but i not even fit. আমার জন্য কেউ কখনো কষ্ট পেয়ে থাকেন পারলে ক্ষমা করে দিয়েন। আম্মু আমাকে মাফ করে দিয়েন, মিলনের খেয়াল রাখিয়েন (মিলন মিশনের ছোট ভাই)। আব্বু আমাকে সফল করার জন্য অনেক কিছু সহ্য করেছেন, আমি পারিনি তাই ক্ষমাপ্রার্থী’।

স্থানীয় কাউন্সিলর সাহাব উদ্দিন জানান, সে বেশকিছুদিন যাবত মানসিকভাবে অসুস্থ ছিল। আমার জানামতে তার পরিবার ঢাকায় চিকিৎসাও করিয়েছে। সে এলাকার নম্র ও ভদ্র ছেলে হিসেবে পরিচিত ছিল।

রামগড় থানার পরিদর্শক (তদন্ত) মনির হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম