1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিনে ১০১জন এতিমকে নিয়ে পালিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিনে ১০১জন এতিমকে নিয়ে পালিত

বিশেষ প্রতিবেদক,মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু ঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ১৪০ বার

আশুলিয়ার বাইপাইলে এতিম শিশুদের খাইয়ে বঙ্গবন্ধুর ১০১তম জন্ম বার্ষিকী পালন করলেন জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক ও থানা আওয়ামী লীগে পদ প্রত্যাশী লায়ন মোঃ ইমাম হোসেন।

১৭ মার্চ বুধবার দুপুরে বাইপাইল মোড় এলাকায় করিম সুপার মার্কেটে আয়োজন করেন তিনি । পবিত্র কোরআন শরিফ খৎম শেষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুস্ঠানে উপস্থিত ছিলেন, বাইপাইল পাইকারী কাপরের নিউ মার্কেটের চেয়ারম্যান আওলাদ হোসেন, ব্যবস্থাপনা পরিচালক ইব্রাহিম হোসেন, শেখ মনির হোসেন, বিশিষ্ট সাংবাদিক লোকমান হোসেন খোকা চৌধুরী ও নাজমুল হোসেন ভুইয়া প্রমুখ ।

শ্রমিক লীগ নেতা লায়ন মোঃ ইমাম হোসেন বলেন, বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী উপলক্ষে এতিম অসহায়দেরকে নিয়ে আমি এবার একটু ব্যতিক্রমী আয়োজন করার চেষ্টা করেছি । বঙ্গবন্ধুর একশত এক তম জন্মশত বার্ষিকী উপলক্ষে একশত একজন এতিমকে দিয়ে দুই দু’বার পবিত্র আল কোরআন খতম করায়েছি। এতিমদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর মাগফিরাত ও জননেত্রী শেখ হাসিনার র্দীঘায়ু ও সুস্থতার জন্য মিলাদ ও দোয়া করেছি। সকল এতিমদেরকে নিয়ে দুপুরের খাবার খাইয়েছি, শুধু তাই নয় তাদেরকে ফুল দিয়েও শুভেচ্ছা জানিয়েছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম