1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শিপিং এজেন্ট নির্বাচনে শাহেদ সরওয়ার প্যানেলের আত্মপ্রকাশ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা সোনারগাঁয়ে জামায়াতের উদ্যোগে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ ঈদগাঁওতে ৫ ইউনিয়নের নির্বাচন কাল এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল; অভিযোগ সাবেক নেতাদের টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য নামাজ আদায় রাউজানে হক কমিটির উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ

শিপিং এজেন্ট নির্বাচনে শাহেদ সরওয়ার প্যানেলের আত্মপ্রকাশ

কে এম ইউছুফ ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ১৮৯ বার

আসন্ন বাংলাদেশ শিপিং এজেন্টস এসোসিয়েশন (বিএসএএ) নির্বাচনে নানা জল্পনা-কল্পনার পর অবশেষে বৃহস্পতিবার (১৮ মার্চ) ঘোষণা করা হয়েছে।

চৌধুরী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহেদ সরওয়ারের নেতৃত্বাধীন ‘শাহেদ সরওয়ার প্যানেল।’
বৃহস্পতিবার বেস্ট ওয়েস্টার্ন এলায়েন্সে সভা করে এই প্যানেল ঘোষণা করা হয়।

জানা যায়, সৈয়দ মোহাম্মদ আরিফের নেতৃত্বাধীন প্যানেল ‘সম্মিলিত পরিষদ’-এর বিপরীতে শাহেদ সরওয়ার কাদের প্রার্থী করছেন’ তা নিয়ে গত ক’দিন ধরে শিপিং সার্কেলে কানাঘুষা চলছিলো।
কারণ, ২৪ পরিচালক পদে লড়াইয়ের জন্য তাঁর সমর্থিত অধিক সংখ্যক প্রার্থী মনোনয়নপত্র পেশ করেছেন। অর্ডিনারি ক্যাটেগরিতে ১৬ পরিচালক পদের বিপরীতে ২৫ জন এবং এসোসিয়েটে ৮ পরিচালক পদের বিপরীতে ১১ জন মনোনয়ন পত্র জমা দেন।

অবশেষে কারা থাকছেন আর কারা বাদ পড়ছেন তা নিয়ে শিপিং সেক্টরে ভোটারদের মধ্যে ছিল নানা কথাবার্তা। আর আজকের সভার সিদ্ধান্ত মোতাবেক ঘোষণাকৃত প্যানেলের বাইরে অতিরিক্ত যে ১২ জন রয়েছেন তারা প্রার্থিতা প্রত্যাহার করে নেবেন।

গঠিত প্যানেলে যাঁরা রয়েছেন :

অর্ডিনারি ক্যাটেগরি-মোহাম্মদ শাহেদ সরওয়ার (ক্রাউন নেভিগেশন), আজিম রহিম চৌধুরী জিয়া (কেএমসি শিপিং লাইন), আনিস উদ দৌলা ( কর্ণফুলী লিমিটেড ), এ এস এম সালাহউদ্দিন (কসকো শিপিং), কামরু উজ জামান লিটন (সুলতান শিপিং), মোহাম্মদ আবদুল্লাহ জহির (পিআইএল বাংলাদেশ), মোহাম্মদ সালাহউদ্দিন (মমতাজ শিপিং), এনামুল হক (মাল্টিপোর্ট লিমিটেড), দেবপ্রসাদ ভট্টাচার্য (বাংলাদেশ শিপিং লাইন্স), মো. আজমির হোসেন চৌধুরী (এমএসসি মেডিটেরিয়ান শিপিং), এ কে এম আতিকুর রহমান (এপেক্স শিপিং), এম আলী আশরাফ আহমদ খান (বারিধি শিপিং), কপিল উদ্দিন আহমেদ (জেএস শিপিং), সরতাজ মো. ইমরান (সিমনি শিপিং), লায়ন মো. দিদারুল আলম চৌধুরী এমজেএফ (গ্লোব শিপিং) এবং মোহাম্মদ শাহীন (এভারবেস্ট শিপিং)।

এসোসিয়েট ক্যাটেগরি :

ক্যাপ্টেন সালাহ উদ্দিন চৌধুরী (নাফ মেরিন সার্ভিস), মোস্তাফিজুর রহমান (মদিনা লজিস্টিক্স এন্ড শিপিং), মো. জহিরউদ্দিন জুয়েল (সি গ্লোরি শিপিং), ক্যাপ্টেন মুনতাসের মোহাম্মদ ইকবাল (ডেল্টা লয়েড লি.), মোহাম্মদ মোরশেদ হারুন (এনসিয়েন্ট স্টিমশিপ কোম্পানি),কাজি মনসুর উদ্দিন (কেএসএম শিপিং এজেন্সিজ), ক্যাপ্টেন মোহাম্মদ আবুল খায়ের (রিলায়েন্স শিপিং) এবং মোহাম্মদ সাইফুল কাদের (কলাম্বিয়া এন্টারপ্রাইজ লি.।

উক্ত শাহেদ সরওয়ার প্যানেল সকলের দোয়া ও অকুন্ঠ সমর্থন কামনা করেছেন।

উল্লেখ্য, আগামী ৪ এপ্রিল বাংলাদেশ শিপিং এজেন্টস এসোসিয়েশন (বিএসএএ) নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম