1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সারাদেশের ন্যায় পটুয়াখালীতে ওয়ালটন ডে পালিত হয়েছে - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

সারাদেশের ন্যায় পটুয়াখালীতে ওয়ালটন ডে পালিত হয়েছে

মাহমুুদুল হাসান,পটুয়াখালী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ১৩৪ বার

ওয়ালটন ডে ২০ শে মার্চ ২০২১ উপলক্ষে সারা দেশের ন্যায় ওয়ালটন প্লাজার পটুয়াখালী শাখার উদ্যোগে কেক কাটা ও আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকার ১০টায় পটুয়াখালী ওয়ালটন প্লাজায় এ আয়োজন করা হয়েছে এ সময় প্লাজার ভিতরে কেক কাটা ও আলোচন হয়। আলোচনা শেষে একটি র‌্যালী বের করা হয়েছে। র‌্যালীটি সহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে প্লাজায় গিয়ে শেষ হয়।

ম্যানেজার এইচ এম মাইনুল আলম বলেন দেশীয় ইলেক্ট্রনিক্স পণ্য প্রস্তুুতকারি প্রতিষ্ঠান ওয়ালটন আমাদের দেশের গর্ব,আমাদের অহংকার। দেশের মানুষের ইলেক্ট্রনিক্স পণ্যের চাহিদা মিটিয়ে ওয়ালটন এখন বিদেশেও পণ্য রপ্তানি করে দেশের অর্থনীতিতে অগ্রনী ভুমিকা রাখছে।

আজ ২০ মার্চ ওয়ালটন ডে তে ওয়ালটনের পরিবারের পক্ষ থেকে পটুয়াখালী বাসীর সকলের প্রতি রইল অসংখ্য ভালোবাসা এবং অভিনন্দন।পটুয়াখালীর নতুন বাজারের ওয়ালটন প্লাজা গুনগত ও মানসম্মত ইলেক্ট্রনিকস পন্য আর ওয়ালটনের সু খ্যাতি সম্পন্ন গ্রাহক পন্য সেবা কেন্দ্র নিয়ে অতীতেও পটুয়াখালী বাসীর সাথে ছিল ভবিষ্যৎও কোম্পানীর সর্বোচ্চ সুযোগ সুবিধা নিয়ে পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেছেন।এ সময়ে আরো উপস্থিত ছিল সাংবাদিক বৃন্দ ও এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম