1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভয়াবহ আগুনে পুড়ল ১০ দোকান দুই বসতবাড়ি - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

ভয়াবহ আগুনে পুড়ল ১০ দোকান দুই বসতবাড়ি

নইন আবু নাঈম, বাগেরহাটঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১৭৬ বার

বাগেরহাটের শরণখোলার রসুলপুর বাজারে আগুন লেগে ১০টি দোকান ও দুটি বসতবাড়ি সম্পূর্ণ পুড়ে গেছে। রবিবার রাত (৪এপ্রিল) ৯টার দিকে উপজেলার রায়েন্দা ইউনিয়নের সুন্দরবনসংলগ্ন বাজারটিতে এ অগ্নিকান্ডের ঘটনা গটে। ফায়ার সার্ভিসকর্মী ও স্থানীয়রা দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করেন। আগুনে প্রায় ৩৫লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন।
স্থানীয়রা জানান, আবহাওয়া খারাপ হওয়ায় রার ৯টার মধ্যে বেশিরভাগ ব্যাবসায়ী দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। তখন হঠাৎ এসাহাক চাপরাশির লন্ড্রীর দোকান থেকে দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। বিদ্যুৎ না থাকায় বেখেয়ালে মমোমবাতি জ্বালিয়ে রেখে দোকান বন্ধ করে বের হওয়ায় সেই আগুন থেকে অগ্নিকান্ড ঘটে বলে তাদের ধারণা।

বাজারের ওষুধ ব্যবসায়ী আক্তার আকন জানান, তার চার লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। মিজান তালুকদার জানান, ফটোস্ট্যাট মেশিন, কম্পিউটার, মোবাইল যন্ত্রাংশ ও স্টেশনারী মালামাল পুড়ে তার ক্ষতি হয়েছে প্রায় ৭লাখ টাকার। ১০টি দোকান ও দুটি বসতঘরের অবকাঠামো ও মালামাল নিয়ে কমপক্ষে ৩৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীদের দাবি।
শরণখোলা ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু বকর সিদ্দিক জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে। আগুনে ১০টি দোকান ও দুটি বসতঘর সম্পূর্ণ পুড়ে গেছে। সময়মতো পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করতে পারায় বড়ধরণের ক্ষতির হাত থেকে বাজারটি রক্ষা পেয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম