1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রতারক চক্র থেকে সর্তক হতে বললেন নকলা থানা’র ওসি - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

প্রতারক চক্র থেকে সর্তক হতে বললেন নকলা থানা’র ওসি

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৯৭ বার

প্রতারক চক্র থেকে সর্তক হতে বললেন শেরপুরের নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান। তিনি শনিবার দুপুরে নকলা থানার অফিশিয়াল ফেইসবুক পেইজের মাধ্যমে একটি সচেতনতামূলক পোস্ট করে নকলাবাসীকে সতর্ক করেন।

তিনি জানান, ইদানিং লক্ষ্য করা যাচ্ছে যে, এক শ্রেণীর প্রতারক চক্র বিভিন্ন মোবাইল নম্বর দিয়ে বিকাশে টাকা চলে গিয়াছে বলে নকলা থানার বিভিন্ন অফিসারের পরিচয় দিয়ে বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষের নিকট হতে টাকা ফেরত চাচ্ছে। এমন কি বিক্রয় ডট কমের মোটর সাইকেল এর ছবি দিয়ে মোটর সাইকেলটি বিক্রয় হবে বলে অগ্রিম টাকা চাচ্ছে। এটি একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের কাজ। এ ধরণের প্রতারক চক্র হতে সাবধানতা সহ কোন প্রকার টাকা পয়সা প্রদান না করার জন্য অনুরোধ করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম