1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুরাদনগরে ২০ কেজি গাজা সহ আটক ১ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

মুরাদনগরে ২০ কেজি গাজা সহ আটক ১

আমিনুল হক বিশেষ প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ১৭০ বার

কুমিল্লার মুরাদনগরে ২০কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ।
রোববার রাতে উপজেলার হোমনা সড়ক হতে তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী জেলার ব্রাহ্মনপাড়া উপজেলার দুলালপুর গ্রামের জাকির হোসেনের ছেলে মো: সুজন মিয়া (১৬)। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ সাদেকুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ মুরাদনগর হোমনা রোডে অভিযান চালায় এসময় একটি সিএনজি চালিত অটোরিকশা তল্লাশি করে ২০কেজি গাজাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

তার সাথে থাকা অপর দুই মাদক ব্যাবসায়ী দৌড়ে পালিয়ে যায়। মুরাদনগর থানার অফিসার ইনচার্জ সাদেকুর রহমান বলেন, পুলিশ সুপার মো: ফারুক আহম্মেদ এর নির্দেশনায় নিয়িমিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে হোমনা রোডে অভিযান চালিয়ে গাজাসহ মাদক ব্যাসায়ীকে আটক করা হয়।
সোমবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের পর আসামীকে কারাগারে প্রেরণ করা হয়েছে। মুরাদনগরকে মাদকমুক্ত করতে আগামীতে এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম