1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন, ৬৮ মামলায় ১৫৯০০ টাকা জরিমানা মানিকছড়িতে - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন, ৬৮ মামলায় ১৫৯০০ টাকা জরিমানা মানিকছড়িতে

মো. ইসমাইল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি:-

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৩৬৫ বার

মানিকছড়িতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন। সরকারি নির্দেশনা বাস্তবায়নে মাঠ পর্যায়ে পুলিশ, সেনাবাহিনী সদস্যরা নিড়লসভাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযান পরিচালনাও অব্যহত রয়েছে। ইতোমধ্যে গত ৬ দিনে অভিযান চালিয়ে ৬৮ মামলায় ১৫ হাজার ৯শ টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা জুড়ে অভিযান চালিয়ে মাস্ক না পরা, দোকান খোলা রাখা, স্বাস্থ্যবিধি না মানাসহ বিভিন্ন অপরাধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উক্ত জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না মাহমুদ।
এ সময় স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না মাহমুদ বলেন, খুব জরুরী প্রয়োজন ছাড়া কেউ যাতে ঘর থেকে বের না হন। এছাড়াও সরকারি নির্দশনা অমান্য করলে কাউকে ছাড় দেয়া হবে না বলেও হুশিয়ারি দেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম