1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিকেএমইএ পরিচালক গাজী শহিদুল্লাহকে চেয়ারম্যান নুরুল আহসান লাভুর শুভেচ্ছা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

বিকেএমইএ পরিচালক গাজী শহিদুল্লাহকে চেয়ারম্যান নুরুল আহসান লাভুর শুভেচ্ছা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১
  • ১১৯ বার

কে এম ইউছুফ (হাটহাজারী) চট্টগ্রাম :: হাটহাজারী উপজেলাধীন নাঙ্গলমোড়া ইউনিয়নের কৃতি সন্তান, সনেট টেক্সটাইল এন্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক লায়ন গাজী মোহাম্মদ শহিদুল্লাহ বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স এন্ড এক্সপোর্টার্স এসোসিয়েশন (বিকেএমইএ) এর পরিচালক নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ছিপাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আহসান লাভু।

ছিলেন- মুক্তিযোদ্ধার সন্তান শেখ মোরশেদুজ্জামান, মোঃ ইকবাল, কাজী মো. জিকু, শওকত হোসেন, হাসান সহ অন্যান্যরা।
রবিবার (১৬ মে) গাজী শহিদুল্লাহর নিজ গ্রামের বাড়ীতে এক সাক্ষাতে এই শুভেচ্ছা জানান। তিনি লাভু চেয়ারম্যানকে কৃতজ্ঞতা জানান এবং তার জনকল্যাণ ও উন্নয়নমূলক কাজ সমূহের জন্য ধন্যবাদ দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম