1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পূবাইলের মাজুখানে সন্ত্রাসী হামলায় বসতবাড়ি ভাংচুর করে ওয়াল নির্মাণ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

পূবাইলের মাজুখানে সন্ত্রাসী হামলায় বসতবাড়ি ভাংচুর করে ওয়াল নির্মাণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৯ মে, ২০২১
  • ৯৫ বার

বিশেষ প্রতিবেদক ঃ পূবাইলের মাজুখানে সন্রাসী হামলায় বেশ কয়েকজনকে আহত করে বসতবাড়ি ভাংচুর করে ওয়াল নির্মাণ করেছেন আছাবুদ্দিন ।

১৭মে সোমবার বিকাল ৫টায় গাজীপুর মহানগরীর পূবাইল থানার ৪০নং ওয়ার্ডের মাজুখান পশ্চিম পারার বাসিন্দা শাহিন মামুন(৩৮) বাসায় আছাবুদ্দিন সরকারের সন্রাসী বাহিনীর হামলায় ৫০হাজার টাকার সম্পদ ক্ষতি সাধিত হয়েছে।

সন্ত্রাসী হামলায় শাহীন মামুনের পরিবারের উপর হামলা চালিয়ে পরিবারের বেশ কয়েকজনকে আহত ও বাড়ীরঘর গাছগাছালি তচনচ করে ভেংগে দিয়ে ওয়াল নির্মাণ করার অভিযোগে থানায় অভিযোগক দায়ের করেছেন শাহিন মামুন। যানাযায় আছাবুদ্দিন সরকারের নেতৃত্বে একদল সন্রাসী বাহিনী নিয়ে দেশী অস্ত্র শ্বস্ত্রে স্বজ্জিত হয়ে হামলা চালিয়ে, তাদেরকে আহত করে ওয়াল নির্মাণ করে জীবন নাশের হুমকি দিয়ে চলে যায়।

পরে শাহীন মামুন বাদী হয়ে পূবাইল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ সুত্রে জানাযায় সন্ত্রাসী হামলায় খতির পরিমান প্রায় ৫০হাজার টাকা। সংশ্লিষ্ট পুলিশের এস আই বিষয়টি নিশ্চিত করেন এ প্রতিবেদককে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম