1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বেগমগঞ্জে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

বেগমগঞ্জে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ৯৪ বার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়ন যুবলীগ এর সভাপতি পদপ্রার্থী রেজাউল হক পলাশ এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং আসামীদের গ্রেফতারের দাবীতে সকালে ইউনিয়নের পশ্চিম খালিশপুর ছমি চৌকিদার বাড়ির সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। ঘন্টাব্যাপী চলা মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে কয়েকশ নারী-পুরুষ অংশ গ্রহন করে।
এসময় বক্তারা বলেন, পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে সন্ত্রসীরা পলাশকে কুপিয়ে মারাত্মক আহত করে। পলাশের শরীরের বিভিন্ন স্থানে ২১ টি কোপ দেয়। তাকে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠায়। বর্তমানে পলাশ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় আহতের পিতা মাস্টার জয়নাল আবেদীন বেগমগঞ্জ মডেল থানায় বাবু, ফিরোজ, ইকবাল হোসেন মেম্বার, জাবেদ, বাঁধন, লোকমান ও সেলিমকে আসামী করে মামলা করে। এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার হয়নি। বক্তারা আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। এসময় উপস্থিত ছিলেন, মাস্টার জয়নাল আবেদীন, ফিরোজ উদ্দিন, নিজাম উদ্দিন, হাফেজ নজির আহম্মেদ, হুমায়ুন কবির, হাফেজ আরিফ বিল্লা, খুরশিদ আলম, আলমগীর, আনোয়ার হোসেন, মো সবুজ, নাদেরুজ্জামান, মোরশেদ আলমসহ এলাকার বিভিন্ন স্তরের গন্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম