1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় গোলা গুলিতে ২ জন নিহত! - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত-১০ আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী

মাগুরায় গোলা গুলিতে ২ জন নিহত!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০
  • ১০৬ বার

মোঃ সাইফুল্লাহঃ মাগুরা সদর উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলিতে দুই যুবক নিহত হয়েছেন; যাদেরকে ডাকাত সর্দার বলে দাবি করেছে পুলিশ।
মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার বরুনাতৌল গ্রামের একটি মাঠে গোলাগুলির এ ঘটনা ঘটে। নিহতরা হলেন লাভলু মণ্ডল (৩৮) ও দাউদ মোল্লা (৩৫)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানা পুলিশের ওসি সাইফুল ইসলাম বলেন, গোলাগুলিতে নিহতরা আন্তজেলা ডাকাত দলের সর্দার। লাভলুর বাড়ি ফরিদপুরের মধুখালী উপজেলায় ও দাউদের বাড়ি একই জেলার বোয়ালমারি উপজেলায়।
তিনি বলেন, মঙ্গলবার রাত দেড়টার দিকে বরুনাতৌল গ্রামের একটি মাঠে আধিপত্য বিস্তার নিয়ে দুই দল ডাকাত গোলাগুলিতে লিপ্ত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও রামদাসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। পরে তাদেরকে মাগুরা হাসপাতালে নেয়া হলে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম