1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কাতারে বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

কাতারে বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সংবাদ সম্মেলন

কাতার প্রতিনিধিঃ মোঃ আরাফাত হোসাইন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ২০৮ বার

করোনা পরিস্থিতির কারণে সীমিত পরিসরে কাতারের রাজধানী দোহার অদূরে সেন্ট্রাল মার্কেট এলাকার একটি অফিসে কাতার বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি সাম্প্রতিক কিছু বিষয় নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে।
ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফির সঞ্চালনায় সংবাদ সম্মেলনে বক্তব্য পাঠ করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ মুসা। তিনি জানান, সম্প্রতি মূল কমিটিকে না জানিয়ে কতিপয় বিপদগামী সদস্য বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি ঘোষণা করে। যা সম্পূর্ণ অবৈধ। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এতে বিভ্রান্ত না হয়ে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। তিনি জানান, বঙ্গবন্ধু পরিষদের মত একটি বুদ্ধিভিত্তিক সংগঠনকে কাতারে শক্তিশালী করার জন্য নানা ভাগে বিভক্ত কমিটিগুলোকে একীভূত করার প্রক্রিয়া অব্যাহত থাকবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিতি ছিলেন উপদেষ্টা হোসেন শহীদ সোহরাওয়ার্দী সারোয়ার, সিনিয়ির সহ-সভাপতি আবদুল গোফরান, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল জলিল, রাউজান সমিতির সভাপতি মো: মুহসীন চৌধুরী, ফটিকছড়ি সমিতির সভাপতি তৈয়বুর রহমান সহ সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
ফিলিস্তিন সহ পৃথিবীর বিভিন্ন দেশে নির্যাতিত মুসলমানদের পাশাপাশি দেশবাসী ও প্রবাসীদের কল্যাণে দোয়ার মধ্যদিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম