1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
র‌্যাব-৩ (সিপিসি-২, মগবাজার,ঢাকা) এর অভিযান ডেমরায় চোরাই মোটর সাইকেল উদ্ধার ॥ গ্রেফতার ১ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

র‌্যাব-৩ (সিপিসি-২, মগবাজার,ঢাকা) এর অভিযান ডেমরায় চোরাই মোটর সাইকেল উদ্ধার ॥ গ্রেফতার ১

মো. বশির উদ্দিন/ডেমরা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১৫৪ বার

রাজধানীর ডেমরায় র‌্যাব-৩ (সিপিসি-২, মগবাজার,ঢাকা) এর অভিযানে মো. আলী হায়দার মুন্না (২৪) নামে মোটরসাইকেল চোর চক্রের এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে সাদা-কালো রঙের (ঢাকা মেট্রো-ল-২৬-২৭৪৯) একটি বৈধ কাগজপত্রহীন মোটর সাইকেল ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। শুক্রবার বেলা ১১ টায় তাকে আদালতে পাঠায় ডেমরা থানা পুৃলিশ। গত বৃহস্পতিবার সন্ধায় ডেমরার ষ্টাফ কোয়ার্টার আকমল শপিং মলের সামনে থেকে চোরাই মোটর সাইকেল বিক্রির সময় তাকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে বৃহস্পতিবার রাতেই ডেমরা থানায় গ্রেফতার মুন্নার বিরুদ্ধে মামলা দায়ের করে র‌্যাব-৩। মুন্না কুমিল্লার বুড়িচং থানার নিমসার গ্রামের মো. হুমায়ুন কবিরের ছেলে। বর্তমানে সে ডেমরার কোনাপাড়া এলাকায় ভাড়া থাকতো।

র‌্যাব-৩ এর বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, গ্রেফতার মুন্না অভ্যাসগতভাবে বিভিন্ন স্থান থেকে দীর্ঘ দিন ধরে চক্রের মাধ্যমে ও নিজে চোরাই মোটর সাইকেল সংগ্রহ করে ইঞ্জিন ও চ্যাসিসের নম্বর পরিবর্তন করে নিজ হেফজতে রেখে বিক্রি করতো। এদিকে এসব মোটর সাইকেল ক্রয় করে পুলিশকে ফাঁকি দিয়ে অপরাধীরা নিরাপদ অবলম্বন হিসেবে হত্যা, গুম, আপহরণ ও মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্মে ব্যবহার করে থাকে। আর তদন্ত সাপেক্ষে এ বিষয়ে সব কছিু জানা যাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম