1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার মহম্মদপুরে পুকুর থেকে বস্তাবন্দী যুবকের টুকরো লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

মাগুরার মহম্মদপুরে পুকুর থেকে বস্তাবন্দী যুবকের টুকরো লাশ উদ্ধার

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ১২৮ বার

মাগুরার মহম্মদপুর উপজেলার কালুকান্দী গ্রামের রাস্তার পাশে পরিত্যক্ত পুকুর থেকে বস্তাবন্দী এক যুবকের টুকরো করা লাশ উদ্ধার করেছে পুলিশ। যুবকের নাম আজিজুর রহমান ( ৩০) বলে জানা গেছে,তার পিতার নাম মজিবুর রহমান।

আজিজুর রহমান মোহাম্মদপুর উপজেলার বানিয়াবহু গ্রামে তার নানা আবুল কাশেমের বাড়িতে থাকতো। নিহত আজিজুর রহমান মাগুরা সদর উপজেলার ইছাখাদা এলাকার আলতাফ উদ্দিনের জামাতা।
ধারণা করা হচ্ছে দূর থেকে লাশ টুকরো করে গাড়িতে এনে ওই স্থানে ফেলে রেখে গেছে। তবে কি কারনে তাকে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি।
৬ জুন রবিবার সকালে মহম্মদপুর উপজেলার কালুকান্দী গ্রামের রাস্তার পাশের পুকুরে বস্তাবন্দি অজ্ঞাত লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে খরব দেয়।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন মাগুরার সহকারী পুলিশ সুপার (সার্কেল) হাফিজুর রহমান।
মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, টুকরো লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাগুরা সরকারি মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম