1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিএনপি এবং ছাত্রদলের কোনো শাখার সাথে আমার রাজনৈতিক কোনো সম্পৃক্ততা নেই - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০১ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে ঠাকুরগাঁওয়ে রূপসী বাংলা ড্রিম সিটি লিমিটেড নামে প্রতিষ্ঠানটি প্লট ও ফ্লাট বিক্রির নামে প্রতারণা অভিযোগ উঠেছে মাগুরায় রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের উদ্যোগে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত ঈদগাঁওতে হিটস্ট্রোকে কুরআনে হাফেজের মৃত্যু চকরিয়ায় আমাকে অবাঞ্ছিত ঘোষণা ও হুমকির প্রেক্ষিতে আমার বক্তব্য! ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলা চেয়ারম্যান মুকুলের ব্যাংক ও আর্থিক সম্পদ ৫ বছরে টাকার পরিমান বেড়েছে ১০৫ গুণ ! প্রেস বিজ্ঞপ্তিঃ পহেলা মে শ্রমিক দিবস উপলক্ষে  তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের মাঝে সুপেয় পানি, তরমুজ, স্যালাইন ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ অনুষ্ঠান আয়োজন যুবলীগ উত্তর ও দক্ষিণ ঠাকুরগাঁওয়ে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলা চেয়ারম্যান মুকুলের ব্যাংক ও আর্থিক সম্পদ ৫ বছরে টাকার পরিমান বেড়েছে ১০৫ গুণ ! ঈদগাঁওতে প্রার্থিতা প্রত্যাহার করলেন বিএনপি নেতা মমতাজ

বিএনপি এবং ছাত্রদলের কোনো শাখার সাথে আমার রাজনৈতিক কোনো সম্পৃক্ততা নেই

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনিধি :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২১ জুন, ২০২১
  • ১৫৭ বার

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল দিনাজপুর মেডিকেল কলেজ শাখা কিংবা ছাত্রদলের কোনো শাখার সাথে আমার রাজনৈতিক কোনো সম্পৃক্ততা নেই। ছাত্র জীবন থেকেই আমি বিএনপি‘র আর্দশ এবং রাজনীতি কখনো বিশ্বাস ও আমি পছন্দও করি নাই।

২১ জুন সোমবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে উপরোক্ত লিখিত বক্তব্য উপস্থাপন করেন শহরের নিমনগর শেখপুরা মহল্রার মো: জাহাঙ্গীর আলমের পুত্র ডা: মো: আবীর হাসান জিম। লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০১৯ সালে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ দিনাজপুর থেকে গ্র্যাজুয়েশন এবং একই কলেজের হাসপাতাল হতে ইন্টারশীপ সম্পন্ন্ করার পর বর্তমানে ঢাকায় একটি বেসরকারী হাসপাতালে কর্মরত আছি। লিখিত বক্তব্যে তিনি বলেন.গত ১৬/০৬/২১ সামাজিক যোগাযোগ মাধ্যমে কেন্দ্রীয় ছাত্রদল স্বাক্ষরিত বাংলাদেশ ছাত্রদল দিনাজপুর মেডিকেল কলেজ শাখা নামে ৫ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি প্রকাশিত হয় সেখানে আমার নাম আসরেও এই সর্ম্পকে আমি অবগত নই। এব্যাপারে উল্লেখিত কমিটির আহবায়ক নুর জামান সরকারের সাথে ততক্ষনাত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে নাম প্রত্যাহারের কথা বললে সে অস্বীকৃতি জানায়। আমাকে না জানিয়ে তথাকথিত সংগঠনের কমিটিতে আমার নাম কেন দেয়া হলো সেই প্রশ্টেনর উত্তর না দিয়েই সে ফোন কেটে দেয়।

সংবাদ সম্মেলনে তিনি বলেন,ছাত্রদলের কমিটিতে নাম অন্তরভুক্তির কাজটি আমাকে হেয় প্রতিপন্ন করতেই উদ্দ্যোশ্য প্রনোদিত ভাবে করা হয়েছে। আমি ন্যাক্কারজনক এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি সেই সাথে ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি। এব্যাপারে দিনাজপুর কোতয়ালী থানায় একটি জিডি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম