1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রায় তিনলক্ষাধিক টাকার ইয়াবাসহ ২জন আটক - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

প্রায় তিনলক্ষাধিক টাকার ইয়াবাসহ ২জন আটক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৫৭ বার

সাভারের আশুলিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল। গ্রেপ্তারের সময় তাদের নিকট থেকে ১২৮৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বুধবার (৭ জুলাই) দুপুর পৌণে ১টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রাকিব মাহমুদ।

এর আগে মঙ্গলবার (৬ জুলাই) রাত ৯টার দিকে আশুলিয়ার মধ্য চারাবাগ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, ঢাকা জেলার মোঃ নুরুল ইসলাম (৩৬) ও মোঃ শরীফুল ইসলাম (২২)।

র‌্যাব জানায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আশুলিয়ার মধ্যচারাবাগ এলাকা থেকে দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের নিকট থেকে ১২৮৪ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ-৪৬২০ টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রাকিব মাহমুদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামীরা বেশ কিছুদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা হতে নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন কৌশলে লোক চক্ষুর আড়ালে রাজধানী ঢাকাসহ আশেপাশের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিলো।

এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম