1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কঠোর লকডাউনের দশম দিনেও আজ ভ্রাম্যমান আদালতের অভিযানে এসিল্যান্ড শরিফ উল্লাহ্ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

কঠোর লকডাউনের দশম দিনেও আজ ভ্রাম্যমান আদালতের অভিযানে এসিল্যান্ড শরিফ উল্লাহ্

কে এম ইউসুফ [হাটহাজারী] চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১৫০ বার

চলমান কঠোর লকডাউনের দশম দিনে আজ ১২ টি মামলায় ১০০০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে হাটহাজারীতে।

পাশাপাশি জনসচেতনতা বৃদ্ধিতে ব্যাপক মাইকিং করেছেন- হাটহাজারী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহি ম্যাজিস্ট্রেট মো. শরিফ উল্লাহ্।

আজ তিনি হাটহাজারী পৌরসভার মিরেরহাট, কাচারি রোড, কলেজ গেট ও হাটহাজারী বাজারসহ বিভিন্ন এলাকায় র‍্যাব-৭ হাটহাজারী সিপিসি-২ এবং হাটহাজারী মডেল থানা পুলিশের সহায়তায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

সরকারি নির্দেশনা অমান্য করায় হাটহাজারী পৌরসভার কলেজ গেট সংলগ্ন রহমানিয়া হাইপার শপকে ৫ হাজার, কাচারি রোডে বন্ধু স্টোরকে ১ হাজার, ভেতরে কাস্টমার বসিয়ে খাবার বিক্রি করায় মিরেরহাটের মেম্বারের রেষ্টুরেন্টকে ২ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।
এছাড়া বিধিনিষেধ অমান্য করে মোটর সাইকেল নিয়ে রাস্তায় বের হওয়ায় এবং কিছু লোককে মাস্ক ব্যবহার না করায় জরিমানা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম