1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে করোনা রোগীর পাশে পৌর মেয়র রেজাউল করিম স্বপন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

লালমনিরহাটে করোনা রোগীর পাশে পৌর মেয়র রেজাউল করিম স্বপন

লাভলু শেখ, স্টাফ রিপোটার লালমনিরহাট
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১৫৮ বার

সারা বিশ্ব যখন করোনা মহামারিতে নিঃস্ব। সে তুলুনায় পিছিয়ে নেই বাংলাদেশের মতো ছোট একটি দেশ। সেই বাংলাদেশের ছোট একটি সীমান্তবর্তী জেলা লালমনিরহাট। সেই জেলার মানুষও আজ করোনায় আক্রান্ত হয়ে জেলার বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্স, বিভিন্ন ক্লিনিক এবং সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা সেবা নিচ্ছে। এই কঠিন সময়ে বিভিন্ন ভাবে করোনা রোগিদের খোঁজ খরব রাখছেন লালমনিরহাট পৌরসভার পৌর-পিতা মেয়র মোঃ রেজাউল করিম স্বপন
যখন ছেলে তার বাবার খবর রাখেনা-রাস্তায় ফেলে চলে যায়। তখন এটা ভাবা যায়-এই করোনার ক্রান্তিকালে বিশ্বসংসারে অদ্ভুত, অভিনব, অশ্রুতপূর্ব—সব কাহিনির জন্ম নিচ্ছে। সাধারণ মানুষের মনে দেখা দিয়েছে এক বিছন্নতার ছাপ। সেই কঠিন সময় গুলোতে বার বার আমরা পাশে পেয়েছি মেয়র মোঃ রেজাউল করিম স্বপনকে।

তিনি প্রায় লালমনিরহাট সদর হাসপাতালে করোনা আক্রান্ত রোগীর পাশাপাশি সাধারণ রোগী এবং হাসপাতালের কর্মরত স্টাফদের খোঁজ খবর নিতে যান। ওই সময় পৌর মেয়র করোনা রোগী, সাধারণ রোগী এবং কর্মরত স্টাফদের জন্য বিভিন্ন খাবার সামগ্রী ও করোনা প্রতিরোধক উপকরণ হাতে তুলে দেন। মানবতার টানে জীবনের ঝুঁকি নিয়ে করোনা সংক্রমণ প্রতিরোধে ছুটছেন পৌর মেয়র। তিনি জানান, এই করোনার ক্লান্তি কালে সামাজিক দুরত্ব বজায় রেখে হাসপাতালের করোনা আক্রান্ত রোগী, সাধারণ রোগে আক্রান্ত রোগী এবং হাসপাতালের কর্মরত স্টাফদের খোজ নেওয়া ইবাদতের সামিল এবং মনোবল যেন ভেঙে না যায় সে ব্যাপারে দিক নির্দেশনা দেয়া আমার দায়িত্ব। কেননা তারাই আমাকে মেয়র নিবাচিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম