1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অপরাজিতা সংগীতার স্বল্পদৈর্ঘ্য ‘রিভোল্ট’ জিতলো ৮ পুরস্কার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ 

অপরাজিতা সংগীতার স্বল্পদৈর্ঘ্য ‘রিভোল্ট’ জিতলো ৮ পুরস্কার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৩৫ বার

উত্তম অরণঃ
ভারতের ‘হট্টমেলা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’ থেকে ৮টি পুরস্কার জিতে নিলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রিভোল্ট’। শ্রেষ্ঠ নির্মাতা ও স্ক্রিন প্লে সহ ৮ বিভাগে পুরস্কার জেতে অপরাজিতা সংগীতা পরিচালিত ছবিটি।

যেসব বিভাগে ছবিটি পুরস্কৃত হয়েছে সেগুলো হচ্ছে, ডিরেকশন- অপরাজিতা সংগীতা, ওভারঅল কমপ্যাক্ট প্রোডাকশন- ক্রিয়েটিভ প্রমোশনস, স্ক্রিনপ্লে- শাহাদাত রাসএল, সিনেমাটোগ্রাফি- এল অপু রোজারিও, এডিটিং- সামির আহমেদ,
টাইটেল ডিজাইন- নাইমা জারিফ, ভিএফএক্স- জিসা ক্রিস্টোফার এবং ওভারঅল এক্টিংয়ে সানজিদা প্রীতি, জুলফিকার চঞ্চল, বৈদ্যনাথ অধিকারী, ইরফান হাইউম, দাউদ নূর, রিগান সোহাগ রত্ন, মিঠা মামুন, ডালিম ঢালি, আনোয়ার আনার এবং ইফতেখার আহমেদ বাবু।

বাংলাদেশ শর্ট ফিল্ম ফোরাম আয়োজিত ‘১৫তম আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য ও স্বাধীন চলচ্চিত্র উৎসব’-এর মূল পর্বে প্রিমিয়ার হওয়া ‘রিভোল্ট’ ইতোমধ্যে দেশ-বিদেশের অনেকগুলো উৎসবে প্রদর্শিত হয়েছে। পরিচালক অপরাজিতা সংগীতা জানান, নারী ও তার যাপিত জীবনের বাকস্বাধীনতাহীন বাস্তবতার গল্প ‘রিভোল্ট’।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম