1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাদার্শা ইউনিয়নে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া নগদ অর্থ বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত-১০ আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী

মাদার্শা ইউনিয়নে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া নগদ অর্থ বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি:
  • আপডেট টাইম : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১৪৩ বার

সাতকানিয়া উপজেলা মাদার্শা ইউনিয়নে করোনা ভাইরাসের কারনে ঘরবন্দি অসহায়, দুঃস্থ, গরীব ও কর্মহীন ৩’শ ৭৫ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার নগদ অর্থ ১০০০টাকা করে বিতরণ করা হয়েছে।

আজ সোমবার বিকাল ৩টায় মাদার্শা ইউনিয়ন পরিষদ মাঠে এ নগদ অর্থ বিতরণ করেন মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাতকানিয়া উপজেলা যুবলীগ সিনিয়র যুগ্ম আহবায়ক আ.ন.ম সেলিম চৌধুরী।

এই ইউনিয়নে ৩শ ৭৫ অসহায় দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নগদ অর্থ ১হাজার টাকা করে মোট ৩ লাখ ৭৫ হাজার টাকা নগদ অর্থ বিতরণ করা হয়। এই সময় উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা যুবলীগ নেতা ও ইউপি সদস্য আবুল হোসেন মনু,মোহাম্মদ হারুন, ফয়েজ আহমদ, নুরু আহমদ কালু, ইজ্জত আলী, মুহাম্মদ হাসেম,মুহাম্মদ পেঠান,মাদার্শা ইউনিয়নের দায়িত্ব রত ট্যাগ অফিসার মারুফ হোসেন,মাদার্শা ইউনিয়ন পরিষদের সচিব মোহাম্মদ হাসান,ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন বেলাল, ও ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম