1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কোম্পানীগঞ্জে বিয়েবাড়িতে ৭টি বসতঘর পুড়ে ছাঁইঃ অগ্নিকাণ্ড কেটে নিল স্বজনদের আনন্দ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির

কোম্পানীগঞ্জে বিয়েবাড়িতে ৭টি বসতঘর পুড়ে ছাঁইঃ অগ্নিকাণ্ড কেটে নিল স্বজনদের আনন্দ

এএইচ এম মান্নান মু্ন্না ,কোম্পানীগঞ্জ (নোয়াখালী ):
  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১২৭ বার

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক বিয়েবাড়িতে আগুনে ৭টি বসতঘর পুড়ে সকলের আনন্দ কেটে নিল ।জানাগেছে সোমবার (১৬ আগস্ট) ভোর ৫টায় উপজেলার চরহাজারী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মাইলওয়ালা বাড়িতে এ অগ্নিকাণ্ডে এঘটনা ঘটে। এতে অন্তত ২৫থেকে ২৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে দাবি ক্ষতিগ্রস্তদের।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলো হলো মো. আবদুর রব, মো. বাচ্চু, মো. মুসা মিয়া, পরানী বেগম, নুর আলম, মোস্তফা সবুজ, মো. রবিন ও মো. সোহেল।সবাই দরিদ্র পরিবার ।
কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা (এসও) মো. জামিন মিয়া বলেন, এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

খোঁজ নিয়ে জানা গেছে, রোববার আবদুর রবের ছেলে আবদুর রহিম বিয়ের পর বাড়িতে নববধূকে আনেন। সোমবার বৌভাতের অনুষ্ঠান ছিল। অগ্নিকাণ্ডের পর সেই অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।
স্থানীয় ইউপি সদস্য মো. ছোটন জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় পরিবারগুলো কিছুই রক্ষা করতে পারেনি। বিয়েবাড়ি হওয়ায় আত্মীয়-স্বজনের ভিড়ও ছিল বেশি তাদেরও জামা কাপড় ও মূল্যবান জিনিষ পত্র রক্ষা করতে পারেন নি ।

খবর পেয়ে সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। তিনি পৌরসভার পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবার প্রতি ৫০ হাজার টাকা করে অনুদান দেয়ার ঘোষণা দেন।
এর আগে, রোববার উপজলার একই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আরেক বাড়িতে অগ্নিকাণ্ডে দুটি বসতঘর পুড়ে গেছে। সেখানেও কাদের মির্জা ৫০ হাজার টাকা করে অনুদানের ঘোষণ দেন এবং জেলা প্রশাসনের কাছে আর্থিক সহযোগিতার জন্য আবেদন করার জন্য অনুরোধ জানান পৌর মেয়র কাদের মির্জা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম