1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
১৫ আগস্টে বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

১৫ আগস্টে বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন

মাহবুবুর রহমান :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ১৫১ বার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী জাতীয় শােক দিবসের বিভিন্ন কর্মসূচীর অংশ হিসেবে ১৫ আগস্ট সকালে চাটখিল উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিভিন্ন রাজনৈতিক , সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্প মাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করার সময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে হামলা চালিয়ে পুষ্প মাল্য ও বঙ্গবন্ধুর ছবি ভাংচর কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন করেছে বর্তমান ও সাবেক ছাত্রলীগ নেতা কর্মীরা।

সংবাদ সম্মেলনে তারা বলেন, কিছুদিন পূর্বে জেলা ছাত্রলীগের দেওয়া বিতর্কিত তথাকথিত সংগােষিত ছাত্রলীগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কিছু কর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে হামলা চালিয়ে পুষ্প মাল্য ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করে যা বঙ্গবন্ধুকে অপমান করা হয়। এ ন্যক্কার জনক গঠনার মধ্যদিয়ে সংগঠনের ভাবমুর্তি চরমভাবে ক্ষুন্য হয় । যা বিভিন্ন ইলেক্ট্রনিক্স মিডিয়াতে দেখানাে হয় , যাতে সারাদেশ ব্যাপী বঙ্গবন্ধু ও আওয়ামী রাজনীতিকে কলংকিত করা হয়।

তারা এমন ন্যাক্কার জনক ঘটনায় আমরা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা কোনােভাবে মেনে নিতে পারি না । ছাত্রলীগের আদর্শিক পিতা জাতীর জনকের প্রতিকৃতিতে হামলা করে শােক দিবসকে কলংকিত করেছে তারা । তারা এ ধরনের জাতির জনকের প্রতিকৃতিতে হামলা কারীদেরকে ছাত্রলীগের পদ থেকে অব্যাহতি সহ সাংগঠনিক ও প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার জন্য কেন্দ্র ও জেলা ছাত্রলীগের প্রতি জোর দাবি জানান।

বিকালে নোয়াখালী চাটখিল উপজেলার জেলা কমিটির একাংশ ও সাবেক ছাত্রলীগের নেতারা এ সংবাদ সম্মেলন আয়োজন করেন

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম