1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কোম্পানীগঞ্জে নুরুল হক বীরউত্তম প্রাঃ বিদ্যালয় ও স্মৃতি সংসদের ত্রাণ বিতরণ ও বৃক্ষরোপন উদ্বোধন করেন কাদের মির্জা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

কোম্পানীগঞ্জে নুরুল হক বীরউত্তম প্রাঃ বিদ্যালয় ও স্মৃতি সংসদের ত্রাণ বিতরণ ও বৃক্ষরোপন উদ্বোধন করেন কাদের মির্জা

শাহাদাত হোসেন রাসেল, নোয়াখালী প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ১৭৫ বার

নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুরে শহীদ নুরুল হক
বীর উত্তম প্রাথমিক বিদ্যালয় ও শহীদ নুরুল হক বীর উত্তম স্মৃতি সংসদের উদ্যোগে ত্রান বিতরণ করা করা হয়।

১৮ই আগষ্ট (বুধবার) বেলা ১১টার সময় বীর উত্তম প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও সিরাজপুর ৫নং ওয়ার্ড বীর উত্তমপাড়ার বৃত্তবানদের অর্থায়নে অত্র এলাকার হতদরিদ্র শিক্ষার্থী,অভিবাবক, ও করোনা মহামারীতে কর্মহীন ২৬০ পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়।

জনাব বীর মুক্তিযোদ্ধা মাষ্টার সিরাজুল ইসলামের সভাপতিত্বে উক্ত ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব কাজী আবু ইউছুফ মোঃ ফারুক।
ত্রাণ বিতরণ কার্যক্রমে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পক্ষে উপস্থিত ছিলেন, গোলাম মাওলা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব, অবসরপ্রাপ্ত সার্জেন্ট আহসান উল্যাহ, সাবেক শ্রমিক নেতা আবুল কাশেম,ও শহীদ নুরুল হক বীর উত্তম প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা ত্রাণ বিতরণ শেষে শহীদ নুরুল হক
বীর উত্তম প্রাথমিক বিদ্যালয়ের সরকারীকরণ ও সার্বিক বিষয়ে সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম