1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঈদগাঁওতে ৫ ইউনিয়নের নির্বাচন কাল এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল; অভিযোগ সাবেক নেতাদের টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য নামাজ আদায় রাউজানে হক কমিটির উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঠাকুরগাঁওয়ে সবজি উৎপাদন বেশি হওয়ায় কম দামে বিক্রি কুবিতে গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ

মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ

শাহাদাত হোসেন রাসেল, নোয়াখালী প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ১২৮ বার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎযাপন উপলক্ষে মহাপরিচালক, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নির্দেশনার আলোকে সারাদেশে দুস্থ ও অসহায় আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। এরই অংশ হিসেবে অদ্য ১৮ আগষ্ট, ২০২১ খ্রিঃ তারিখ রোজ বুধবার বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নোয়াখালীর সদর উপজেলার খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন জনাব নূরুল আফছার চৌধুরী, সহকারী জেলা কমান্ড্যান্ট, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নোয়াখালী।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জনাব মোহাম্মদ সোহেল রানা সরকার, সার্কেল অ্যাডজুট্যান্ট, আনসার ও ভিডিপি , নোয়াখালী , জনাব অলকা রানী সাহা, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত), সদর, নোয়াখালী সহ জেলার বিভিন্ন পদবির কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ । উল্লেখ্য যে, পর্যায়ক্রমে অত্র জেলার প্রতিটি উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম সম্পন্ন হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম