1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজান পৌর এলাকায় ডেঙ্গু মশা রোধে অভিযানে নেমেছে উপজেলা ছাত্রলীগ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

রাউজান পৌর এলাকায় ডেঙ্গু মশা রোধে অভিযানে নেমেছে উপজেলা ছাত্রলীগ

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১৪৩ বার

রাউজান পৌর এলাকায় ডেঙ্গু মশা রোধে অভিযানে নেমেছে উপজেলা ছাত্রলীগ। গতকাল এই কর্মসূচির উদ্বোধন করেন পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ। উদ্বোধন কালে তিনি বলেন মহামারির এই সময়ে মশাবাহী কোনো রোগ যাতে বিস্তার করতে না পারে সেদিকে নজর দিয়েছে পৌরসভা। উপজেলা ছাত্রলীগ মশার বিস্তার রোধে যে কর্মসূচি গ্রহন করেছে তার জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের তিনি ধন্যবাদ জানান। পৌরসভার পক্ষ থেকে তাদের সব ধরণের সহায়তা দেয়া হবে তিনি আশ্বস্ত করেন।

এসময় ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ বলেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী ও তরুন রাজনীতিক ফারাজ করিম চৌধুরীর অনুপ্রেরণায় তার মহামারী করোনার বিরুদ্ধে যুদ্ধে আছেন। এখন ছাত্রলীগ নতুন করে মশাবাহিত রোগ বিস্তার থেকে রাউজানবাসীকে রক্ষায় মাঠে নেমেছেন। এসময় উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, হাসান মো: রাসেল, ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন পিবলু, ছাত্রলীগ নেতা জাবেদ, হাসান তানভীর চৌধুরী, নাসির উদ্দীন, মনছুর, ফয়সাল মাহমুদ, বেলাল হোসেন সিফাত, আরমান শান্ত, সাবির,আনোয়ার, হিমেল, সাফাত জামিল, ইমন,মানিক,সম্রাট, তৌহিদ, প্রীতম,লিপন দাশ,রকি,রবিউল,রায়হান,বাদশা আলম জুয়েল, বাপ্পাসহ বহু নেতাকর্মী ফগার মেশিন নিয়ে মশার ঔষধ ছিটান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম