1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে ৫ দিন ধরে নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থী সাহাদাত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

নবীনগরে ৫ দিন ধরে নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থী সাহাদাত

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ১৩২ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের খাগাতুয়া গ্রামের মুন্সি নুরুল ইসলাম-এর ছেলে মুন্সি সাহাদাত (১৪) ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। সে দরিকান্দি হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী।

পরিবার সূত্রে জানা যায়, মাদ্রাসা থেকে গত শনিবার দুপুরে আগে জায়গির বাড়িতে খাবার খেতে সে মাদ্রাসা বের হয়ে আর মাদ্রাসায় ফেরেনি। মাদ্রাসার শিক্ষকগণ ভেবেছে সে হয়তো বাসায় চলে গেছে কিন্তু পরিবারের লোকজন শিক্ষকদের সাথে তার সাথে কথা বলার চেষ্টা করলে জানতে পারে শাহাদাত ৫ দিন আগেই মাদ্রাসায় নেই।

নিখোঁজের খবরে তার পরিবার উদ্বেগ আর উৎকন্ঠায় আছে। এ ব‍্যাপারে থানায় জিডি করার প্রক্রিয়া চলছে। সমাজের সকল স্তরের মানুষের কাছে সাহাদাতের সন্ধান পেলে নিম্ন ঠিকানায় যোগাযোগ করার অনুরোধ করেছে তার পরিবার। মোবাইলঃ ০১৯২৫-১১২৬১১, ০১৭১৫- ৮৭৫৬৫৫

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম