1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু

ঝিনাইদহে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৪ মার্চ, ২০২০
  • ১২৬ বার

মাজেদ রেজা বাঁধন, ঝিনাইদহ :
ছাত্রলীগ কর্মী রাকিব ও রাসেল হত্যার প্রতিবাদ ও দোষিদের শাস্তির দাবীতে ঝিনাইদহে বিক্ষোভ ও সমাবেশ করেছে ছাত্রলীগ।
জেলা ছাত্রলীগের আয়োজনে মঙ্গলবার বিকেলে সরকারি কেসি কলেজ চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে দলটির নেতাকর্মীরা। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে পোষ্ট অফিস মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ, সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, সদর পৌর ছাত্রলীগের সভাপতি খায়রুল ইসলাম টিটন, সাধারণ সম্পাদক মাহবুব হোসেন, সরকারি কেসি কলেজ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক রিপন, সাধারণ সম্পাদক আবু সুমন বিশ্বাসসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
বক্তারা, নোয়াখালীর বেগমগঞ্জ ও খুলনার কয়রা উপজেলায় ছাত্রলীগের দুই কর্মী খুনের সাথে জড়িতদের গ্রেফতার ও সব্বোর্চ্চ শাস্তির দাবী জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম