1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাস্তার সুন্দর্য বর্ধন ও পথচারীদের ছায়াদিতে হাফছড়ি চেয়ারম্যানের বৃক্ষরোপন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত-১০ আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে

রাস্তার সুন্দর্য বর্ধন ও পথচারীদের ছায়াদিতে হাফছড়ি চেয়ারম্যানের বৃক্ষরোপন

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫৯ বার

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার গুইমারা সাইংগুলিপাড়া সড়কের সুন্দর্য বর্ধন ও পথচারীদের ছায়া দিতে বৃক্ষ রোপণ করা হয়েছে।
১ সেপ্টেম্বর বুধবার সকালে গুইমারা আমতলী পাড়া সাইংগুলিপাড়া সড়কে বৃক্ষ রোপণ উদ্ধোধন করেন ২ নং হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন বড়পিলাক মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ছানা উল্লাহসহ এলাকাবাসী।
বৃক্ষ রোপণ উদ্বোধন শেষে হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী বলেন সদ্য পিচডালাই রাস্তাটির সুন্দর্য বর্ধন ও পথচারীদের ছায়া দিতে হাফছড়ি ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। তিনি জানান ২৫০ টি কাঠ বাদাম গাছ লাগানে হয়েছে এবং যাতে নষ্ট না হয় সেজন্য প্রতিটি গাছে বেড়া দেওয়া হয়েছে। তিনি আশা কররন গাছগুলো দ্রুত বেড়ে ওঠবে যাতে রাস্তাটির সুন্দর্য বর্ধন হবে এবং পথচারীরা ছায়া পাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম