1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অবৈধ ড্রেজার ধ্বংস - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অবৈধ ড্রেজার ধ্বংস

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৬ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমান আদালত একটি ড্র্রেজার মেশিন ধ্বংশ করেছে। এসময় বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন-২০১০ এর ১৫ ধারায় একজনকে ৮০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

বৃহস্পতিবার বিকালে উপজেলার শ্রীপুর ইউনিয়নের ডুমুরিয়া গ্রামে ডাকাতিয়া নদী অংশে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তমালিকা পাল। অভিযানে সহযোগীতা করেন চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি টিম।

শুক্রবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তমালিকা পাল বলেন, ‘বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে একজনকে ৮০ হাজার টাকা অর্থদন্ড প্রদান এবং এ কাজে ব্যবহৃত ড্রেজারটি ধ্বংশ করা হয়। চৌদ্দগ্রাম উপজেলায় এ ধরণের অভিযান অব্যাহত থাকবে’।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম