1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্মপাশায় ৬ বছরের শিশু ধর্ষনের চেষ্টার অভিযোগে মামলা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা

ধর্মপাশায় ৬ বছরের শিশু ধর্ষনের চেষ্টার অভিযোগে মামলা

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫৮ বার

সুনামগঞ্জের ধর্মপাশায় ৬ বছরের এক শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে ধর্মপাশা থানায় একটি মামলা হয়েছে। বুধবার রাত ১ টার দিকে শিশুটির মা বাদী হয়ে অভিযুক্তর বিরুদ্ধে যৌন নিপীড়ন ও ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন।

অভিযুক্তর নাম রহম আলী (৫৫)। তিনি উপজেলার সদর ইউনিয়নের নোয়াবন্দ বাগার বাড়ির বাসিন্দা।

বাদীর অভিযোগ সুত্র থেকে জানা গেছে,প্রতিবেশী রহম আলীর বাড়িতে শিশুটি প্রায়ই টিভি দেখতে যেত।বুধবার ১২টার দিকে শিশুটি তার বাড়িতে যায়।এ সময় রহম আলীর স্ত্রী ও সন্তানরা বাড়িতে ছিল না। সেই সুযোগে রহম আলী শিশুটিকে একা পেয়ে যৌন নিপীড়ন করেন এবং ধর্ষণের চেষ্টা চালান।পরে শিশুটি কোনো রকমে সেখান থেকে ছুটে বাড়িতে আসে। শিশুর অস্বাভাবিক আচরণ ও শরীরের বিভিন্ন স্থানে যৌন নিপীড়নের চিহ্ন দেখে তার মায়ের সন্দেহ হয়। পরে শিশুটির শরীরে ব্যথা অনুভূত হলে সে মাকে ঘটনাটি খুলে বলে। খবর পেয়ে শিশুর বাবা তাকে নিয়ে হাসপাতালে যান।পরে এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে একই দিন রাতে রহম আলীকে আসামী করে ধর্মপাশা থানায় একটি মামলা দায়ের করেন।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. খালেদ চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, অভিযুক্ত আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম