1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে তথ্য আপা'র উঠান বৈঠক - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

তিতাসে তথ্য আপা’র উঠান বৈঠক

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৩ বার

কুমিল্লার তিতাস উপজেলার কড়িকান্দি ইউনিয়নের জিনিসয়াস ক্যাডেট স্কুল এন্ড কলেজে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে জাতীয় মহিলা সংস্থা কতৃক পরিচালিত তথ্য আপা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) তিতাস উপজেলা উদ্যোগে বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উঠান বৈঠক অনুষ্টিত হয়।

উক্ত তথ্য আপা’র উঠান বৈঠকে জিনিসয়াস ক্যাডেট স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ও উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন সভাপতি আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এটিএম মোর্শেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ার চৌধুরী।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ার চৌধুরী বলেন, সকল উপকারভোগীদের বিভিন্ন প্রকার আবেদন ভিজিডি, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, দরিদ্রদের চাকুরীর আবেদন সকল প্রকার আবেদন তথ্য সেবার মাধ্যমে বিনামুল্যে করা হয়।

এ ছাড়া তিনি পরিবারের সুস্থতা জন্য পরিবারের মূখ্য ভুমিকা কিন্তু নারীরা অবদান রাখতে পারেন তাদের সচেতনতা পরিবারের সদস্যরা সুস্বাস্থের অধিকারী হবে। তাই মা বোনদের কে তাদের অধিকার বিষয় আরও সচেতন হওয়াসহ বাল্য বিয়ে প্রতিরোধে সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেন। পরে শিক্ষার্থীদের মাঝে অতিথিবৃন্দরা পুরস্কার বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম