1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পরিচালক সবুজ খানের পথচলা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

পরিচালক সবুজ খানের পথচলা

রেজা শাহীন:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪৪ বার

আকাশ সমান স্বপ্ন নিয়ে শোবিজে প্রতিনিয়তই যুক্ত হচ্ছেন অসংখ্য তরুণ নির্মাতা। এ অঙ্গনে কাজের মাধ্যমেই নিজের অভিজ্ঞতার জানান দিতে হয়। তেমনি একজন সবুজ খান, যিনি একাধারে চলচ্চিত্র ও নাটক নির্মাতা।

চিত্রগ্রাহক পরিচয়ে ক্যারিয়ার শুরু করলেও কাজের মাধ্যমে নিজেকে একজন সফল পরিচালক হিসেবে ছাড়িয়ে যেতে চান সবুজ খান। বলেন, ‘পরিশ্রম কখনও বৃথা যায় না। এখন শুধু ভালো কাজের (নির্মাণ) মধ্যে দিয়ে সময় পার করতে চাই। কারণ একমাত্র কাজই নিজেকে স্বপ্নের ঠিকানায় পৌঁছে দিতে পারে।’

২০১২ সালে ‘গণিকা এখন আমি’ নিয়ে টেলিভিশন নাটক নির্মাণ শুরু করেন সবুজ খান। এখন পর্যন্ত তিনি প্রায় ২৫টি নাটক পরিচালনা করেছেন। তার প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রজকিনী চণ্ডীদাস’ খুব শিগগির বড় পর্দায় মুক্তি পাবে বলেও জানালেন তিনি।

সবুজ খানের উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে গণিকা এখন আমি, কপাল, কালো মেক-আপ, অভিমানিনী, কমিউনিকেশন গ্যাপ, গল্প হলেও পারতো, গাঁয়ের মানুষ, যুদ্ধের শেষ অংশ, পারবো না ছাড়তে তোকে, গল্পের শেষ কোথায়, বিবাহিত বনাম অবিবাহিত, বকবক বক্কর, ভালোবাসা এই পথে গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম