1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে সেরা পূজামণ্ডপের জন্য আকর্ষণীয় পুরস্কার ও ক্রেস্ট প্রদানের ঘোষণা দিলেন ইউএনও - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

নবীনগরে সেরা পূজামণ্ডপের জন্য আকর্ষণীয় পুরস্কার ও ক্রেস্ট প্রদানের ঘোষণা দিলেন ইউএনও

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ২৪৯ বার

সারাদেশের মতো ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে শুরু হচ্ছে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা। সেরা ও সুন্দর পূজামণ্ডপগুলোর জন্য আকর্ষণীয় পুরস্কার ও ক্রেস্ট প্রদানের ঘোষণা দিয়েছেন ইউএনও একরামুল ছিদ্দিক।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে শারদীয় দুর্গাপূজা নিরাপদ, সুন্দর ও উৎসবমুখর পরিবেশে পালন উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভায় বক্তৃতাকাল তিনি এ ঘোষণা দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক বলেন, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ প্রদানের পাশাপাশি আইন শৃঙ্খলা রক্ষায় সর্বাত্মক পদক্ষেপ গ্রহণ করা হবে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য তিনি সবাইকে আহবান জানান‌।

উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে স্থানীয় এমপি মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এর পক্ষ থেকে উপজেলার ১২৫ টি পূজামন্ডপের জন্য মোট ৩ লক্ষ ৭৫ হাজার টাকা প্রদান করা হয়।
এসময় স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, বিভিন্ন শ্রেণি-পেশার ব‍্যক্তিবর্গসহ পূজামণ্ডপের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম