1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় শেখ রাসেলের জন্মদিনে ঘর প্রদান করলেন যুবলীগ নেতা কবির হোসেন সরকার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

আশুলিয়ায় শেখ রাসেলের জন্মদিনে ঘর প্রদান করলেন যুবলীগ নেতা কবির হোসেন সরকার

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১০৯ বার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিস্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিনে কেন্দ্রীয় যুবলীগের উদ্যোগে যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্জ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সারাদেশের ন্যায় আশুলিয়ায় থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকারের ব্যাবস্থাপনায় দুই জন গৃহহীনের কাছে ঘরের চাবি প্রদান করেছেন মোঃ কবির হোসেন সরকার।

রোববার (১৭ অক্টোবর) সকাল থেকে শুরু হওয়া ভিডিও কনফারেন্সের মার্ধ্যমে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ইয়ারপুর গ্রামের প্রতিবন্ধী আবু ছায়েদ ও ধনাইদ গ্রামের শাহিদা বেগমকে ঘরের চাবি প্রদান করেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে যুবলীগের কেন্দ্রীয় ঘোষিত বিভিন্ন কর্মসূচির মধ্যে এটি ছিল আশ্রয় কর্মসূচি।

কবির হোসেন সরকার বলেন, যুবলীগ মানেই মানবিক, যুবলীগ মানেই অসহায় মানুষের পাশে দাঁড়ানো। তিনি আরও বলেন, যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সারাদেশের মতো আমি আমার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের দুই গ্রামের দুই অসহায় মানুষ আবু সায়েদ ও সাহিদা বেগমকে ঘর করে দিয়েছি এবং আমার আরও ইচ্ছা আছে তিনটি ইউনিয়নে তিনটি ঘর নির্মাণ করে দেব ইনশা’আল্লাহ।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুবলীগের চেয়ারম্যান বলেন, পৃথিবীতে রাজনৈতিক অনেক হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে কিন্তু বঙ্গবন্ধুর ফ্যামিলির উপর যে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা কখনই মেনে নেওয়া যায় না। ঘাতকরা শিশু রাসেল কে হত্যা করার আগেই একাধিকবার হত্যা করেছে। শিশু রাসেল বলেছিল আমি আমার মায়ের কাছে যাবো। তখন তারা বলেছে আয় তোকে তোর মায়ের কাছে নিয়ে যাই। তখন বেঈমানের দল শেখ রাসেলকে তার বাবা, চাচা, চাচি সকলের লাশের পাশে হাটিয়ে হাটিয়ে দেখিয়ে দেখিয়ে নিঃস্ব ভাবে বুলেটের আঘাতে রাসেল কে হত্যা করেছিল। তিনি আরো বলেন, আমার যখন শেখ রাসেলের কথা মনে পড়ে তখন আমি আমার মনের ভিতরে একটা চাপা ব্যথা অনুভব করি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ মঈনুল ইসলাম ভূঁইয়া, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকার, সাধারন সম্পাদক মোঃ সোহেল মোল্লা, যুগ্ম সাধারন সম্পাদক সোহেল সরকার, আশুলিয়া থানা যুবলীগ নেতা ইন্জিনিয়ার মোঃ বকুল হোসেন ভুঁইয়া,মোঃ সালাউদ্দীন সরকার, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আমির হোসেন খান জয়, স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামীম মন্ডলসহ ওয়ার্ড, ইউনিয়ন ও আশুলিয়া থানা যুবলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম