1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বোরহানউদ্দিনে দখল-দূষণ উচ্ছেদে ইউএনও সাইফুর রহমানের অভিযান - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

বোরহানউদ্দিনে দখল-দূষণ উচ্ছেদে ইউএনও সাইফুর রহমানের অভিযান

মনিরুজ্জামানঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১৫০ বার

ভোলার বোরহানউদ্দিনে সরকারি খাল, জমি, জলাশয় দখল-বাণিজ্যে মেতে উঠেছে মহল বিশেষ । যে যার মত দখল করে যাচ্ছে। নির্মাণ করছেন অবৈধ স্থাপনা। ১/১১ সময় যৌথবাহিনী এসব স্থাপনা উচ্ছেদ করলে ও সময়ের পরিক্রমায় আবার দখল করে নিচ্ছে ওই মহল। বিশেষ করে খাল দখল করার কারণে ব্যাহত হচ্ছে ইরিগেশন প্রকল্প। দখল-দূষণে হুমকির মুখে উপজেলা। সরকারি সম্পত্তি রক্ষা, ইরিগেশন কার্যক্রমের সুবিধার্থে ভোলার বোরহানউদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান বিশেষ অভিযানে নেমেছেন। যার ধারাবাহিকতায় সোমবার রাণীগঞ্জ বাজার সংলগ্ন সরকারি মুচির খাল দখল করে নির্মাণাধীন অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দিয়েছেন তিনি ।

জানা যায়, স্থানীয় আ. রশিদ এর ছেলে ব্যবসায়ী মো. সেলিম ওই খালটি দখল করে অবৈধভাবে স্থাপনা নির্মাণ করেছিলেন । নির্মাণ কাজ বন্ধে উপজেলা প্রশাসন থেকে একাধিকবার নোটিশ দিলেও তিনি সেটা চালিয়ে যাচ্চিল।
বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুর রহমান জানান, এখানকার খালগুলো বেদখল হয়ে যাচ্ছে। তাই সরকারি স্বার্থ সংরক্ষণ ও ইরিগেশন প্রকল্পের সুবিধার্থে পর্যাক্রমে সকল খাল অবৈধ দখলদার থেকে মুক্ত করা হবে। অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম