1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদে সামাজিক মাধ্যম ইউটিউবে মুক্তি পাচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'শুভ্র ময়ূখ'। - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

ঈদে সামাজিক মাধ্যম ইউটিউবে মুক্তি পাচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শুভ্র ময়ূখ’।

ইবনে সাঈদ অঙ্কুরঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ৩৩৫ বার

শিশু মস্তিষ্ক বড়ই স্পর্শকাতর; এই বয়সের শিশুদের মস্তিষ্কে বর্জনের থেকে অর্জনের প্রক্রিয়াটাই বেশি হয়। শিশুরা দেখে শেখে, ভেবে শেখে, তাদের মতো করে বুঝে শেখে। এবং মূলত এই শিক্ষায় আমৃত্যু প্রভাবিত হয় তার ব্যক্তিত্ব। কিছু শিশুর ভাবনার ধরন ও তার সম্ভাব্য কাল্পনিক প্রভাবমূলক ঘটনা প্রবাহ নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শুভ্র ময়ূখ- The light of Innocence’ সমাজকর্মী ও উপস্থাপক ফারজানা ব্রাউনিয়ার প্রযোজনা প্রতিষ্ঠান বিকে চলচ্চিত্র স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রযোজনা করেন। গল্প রচনা ও পরিচালনা করেছেন তরুণ নির্মাতা ও লেখক মুহাম্মদ আবু রাজীন। ঘটনা প্রবাহের মূল চরিত্রে অভিনয় করেছেন শ্রেয়শী ব্রাউনিয়া, ফারজান সিকান্দার, কাওসার আহমেদ। বিশেষ উপস্থিতি হিসেবে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে ফারজানা ব্রাউনিয়া ও তানবীর লিমন।

চলচ্চিত্রটির দৃশ্য ধারণ করেছেন হেলাল খান আইরিশ। সম্পাদনা করেছেন নাজিমউদ্দিন সবুজ। আবহ সংগীত-ডাবিং-ফলি করেছেন সাগর যন্ত্রী। শিল্প নির্দেশনা দিয়েছেন সাদাত চৌধুরী। কারিগরি সহযোগিতায় নির্ভীক নেটওয়ার্ক। জাতীয় চলচ্চিত্র উন্নয়ন বোর্ডের ছাড়পত্র পাওয়া চলচ্চিত্রটি পবিত্র ঈদ-উল-ফিতরের দ্বিতীয় দিন ইউটিউবে মুক্তি দেয়ার কথা জানিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান বিকে চলচ্চিত্র। চলচ্চিত্রটি সম্পর্কে জানতে চাইলে লেখক ও নির্মাতা মুহাম্মদ আবু রাজীন বলেন, ‘ একটি গল্প ভাবনা এবং সেই ভাবনাকে যথাযথভাবে চলচ্চিত্রে রূপায়নের আকাঙ্ক্ষায় বিভোর হয়ে আমরা পুরো টিম আমাদের সাধ্যমত সবটুকু দিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করার চেষ্টা করেছি। দর্শকদের যদি ভাল লাগে, তারা যদি একটি মানসম্মত চলচ্চিত্র দেখার অনুভূতি পায় তবে আমাদের প্রচেষ্টা সার্থক হবে।’

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম