1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে হাতিম কারখানায় তরুণের লাশ উদ্ধার, বিচারের দাবিতে সড়ক অবরোধ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

টঙ্গীতে হাতিম কারখানায় তরুণের লাশ উদ্ধার, বিচারের দাবিতে সড়ক অবরোধ

এস কে সানি টঙ্গী (গাজীপুর) :
  • আপডেট টাইম : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ১০৮ বার

গাজীপুর মহানগরীর টঙ্গীতে বিচারের দাবিতে সড়কে লাশ রেখে বিক্ষোভ ও কারখানা ভাঙচুরের ঘটনা ঘটেছে।

গতকাল মঙ্গলবার (৪ অক্টোবর) রাত এগারোটার দিকে টঙ্গী-কালীগঞ্জ আঞ্চলিক সড়কের মরকুন এলাকায় হাতিম গ্রুপের প্রতিষ্ঠান হাতিম প্লাস্টিক কারখানার সামনে এ বিক্ষোভের ঘটনা ঘটে।

এ সময় বিক্ষুব্ধরা হাতিম প্লাস্টিক কারখানাটিতে ভাঙচুর চালায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তাদের ধাওয়া দিলে সড়কে লাশ ফেলে পালিয়ে যায় তারা। পরে ডেকে এনে লাশ দাফনের জন্য বলা হলে নিহতের ভাই লাশ নিয়ে যান।

পুলিশ জানায়, টঙ্গীর মরকুন এলাকার হাতিম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান হাতিম প্লাস্টিক কারখানায় গত সোমবার (৩ অক্টোবর) অজ্ঞাত এক তরুণের (১৯) লাশ উদ্ধার করে পুলিশ।

তাৎক্ষণিকভাবে পুলিশ ওই তরুণের পরিচয় শনাক্ত করতে পারেনি। পরদিন মঙ্গলবার তার পরিচয় শনাক্ত হয়। নিহত ওই তরুণের নাম নাহিদ। তিনি ভোলা জেলার কাছিয়া গ্রামের মৃত মহসিনের ছেলে।

পুলিশ আরও জানায়, কারখানার ভেতর থেকে লাশ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে।

ময়নাতদন্ত শেষে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় লাশ দাফনের জন্য নাহিদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

পরে তার স্বজনেরা লাশ দাফন না করে সড়কে যান চলাচল বন্ধ করে বিক্ষোভ শুরু করে।

হাতিম প্লাস্টিক কারখানার মানবসম্পদ বিভাগের কর্মকর্তা মো. পলাশ বলেন, পুলিশ লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়ায় লাশ দাফনের জন্য দিয়েছে। নাহিদের পরিবারের লোকজনসহ শতাধিক এলাকাবাসী আমাদের কারখানায় ভাঙচুর চালিয়ে ব্যাপক ক্ষতি করেছে। আমরা এই ঘটনায় মামলা করব।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম বলেন, সড়ক থেকে লাশ সরিয়ে দেওয়া হয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম