1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

চৌদ্দগ্রামে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ১১২ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে লিটন মিয়া (৪৮) নামে এক লম্পট শ্বশুরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আটককৃত লিটন পৌরসভাধিন রামচন্দ্রপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে। রোববার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

তথ্যটি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, ‘শুক্রবার রাতে ওই গৃহবধূর শ্বাশুড়ী বেড়াতে যায়। এই সুযোগে শ্বশুর লিটন মিয়া রাতে তার পুত্রবধূকে জোরপূর্বক দুইবার ধর্ষণ করে। পরদিন সকালে গৃহবধূ থানায় এসে শ্বশুর লিটন মিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে’।

তিনি আরও বলেন, ‘আটকের পর শ্বশুর লিটন মিয়া পুত্রবধূকে ধর্ষণের কথা স্বীকার করেছে। মেডিকেল পরীক্ষার জন্য গৃহবধূকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করা হয়েছে’।

এ ব্যাপারে ভুক্তভোগি ওই গৃহবধূ বাদী হয়ে শশুর লিটন মিয়াকে আসামী করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার অভিযোগে তিনি উল্লেখ করেন, তার স্বামী প্রবাসে থাকেন। তিনি তার দেড় বছরের শিশু সন্তান নিয়ে শ্বশুর বাড়ীতে থাকেন। শুক্রবার তার শ্বাশুড়ী বেড়াতে যায়। রাত আনুমানিক ১টায় শ্বশুর তাকে প্রথমে জোর করে ধর্ষণ করে। পরবর্তীতে তিনি আবারো তার ইচ্ছার বিরুদ্ধে দ্বিতীয়বার ধর্ষণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম