1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক ও ১৫ টি মোবাইলসহ আটক-৬ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১

মাগুরায় পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক ও ১৫ টি মোবাইলসহ আটক-৬

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ১৩৮ বার

মাগুরা-ঢাকা মহাসড়কের ওয়াপদা নামক স্থানে পৃথক অভিযানে ০৩ নভেম্বর বৃহস্পতিবার বিপুল পরিমাণ মাদক ও ১৫টি এনড্রোয়েড মোবাইল ফোনসহ ৬ জনকে আটক করছে পুলিশ।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাব্বারুল ইসলাম প্রেস ব্রিফিংয়ে জানান, ঢাকা-মাগুরা মহাসড়কের ওয়াপদা বাস স্ট্যান্ড থেকে এসআই নয়ন বিশ্বাস ও সঙ্গীয় ফোর্স ঢাকাগামী মোটর সাইকেল আরোহী মাগুরার রিপন সিংহ ও মশিউর রহমানকে ১৯০ পিচ ইয়াবাসহ আটক করে।

সকাল ৮টার দিকে একই স্থানে যশোরগামী গোল্ডেন লাইন পরিবহণে তল্লাশী চালিয়ে ঝিনাইদহের দিপংকর বিশ্বাসকে ৫১ বোতল ফেনসিডিলসহ আটক করে। দুপুরে একই স্থান থেকে ডিডি পরিবহণে তল্লাশী চালিয়ে নারায়নগঞ্জের মো. রনি, সঞ্জয় সরকার ও মো. আলম হাসেনকে ১৫ টি চোরাই এনড্রোয়েড মোবাইলসহ আটক করে। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাগুরার কাত্যায়নী পূজায় আগত দর্শনার্থীদের কাছ থেকে এগুলো কৌশলে চুরি করার বিষয়টি স্বীকার করে। আটককৃতদের বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম