1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাংবাদিক ও শিক্ষক ফরিদ উদ্দিন রাশেদ এর পিতার ইন্তেকাল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

সাংবাদিক ও শিক্ষক ফরিদ উদ্দিন রাশেদ এর পিতার ইন্তেকাল

শাহাদাত হোসেন রাসেল কোম্পানিগঞ্জ(নোয়াখালী) প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩
  • ১০০ বার

কোম্পানিগঞ্জ প্রেস ক্লাব এর সদস্য জাতীয় দৈনিক নয়াদিগন্ত পত্রিকার কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি ও কোম্পানিগঞ্জ মডেল হাইস্কুলের সিনিয়র শিক্ষক ফরিদ উদ্দিন রাশেদ এর পিতা মফিজুল আলম মিয়া ৬ই জানুয়ারী (শুক্রবার) সকাল ৮ টা ৩০ মিনিটের সময় উনার নিজ বাড়িতে বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেছেন, ( ইন্নালিলহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৯০ বছর।

আজ বাদ আছর দাগনভূঞা উপজেলার মরহুমের নিজ বাড়িতে (দুধমুখা উলাল মিয়ার বাড়ী) জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাপন করা হবে।

সাংবাদিক ও শিক্ষক ফরিদ উদ্দিন রাশেদ এর পিতার মৃত্যুতে কোম্পানীগঞ্জে কর্মরত সকল সাংবাদিক ও শিক্ষকগন শোক প্রকাশ করেছেন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম