1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সভাপতি ওয়াজেদ উল্লাহ, ইয়াছিনুল হক সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ আজ জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন ২০২৩  সকাল  ৯ টা থেকে বিকাল ৫ পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলছে। জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের ৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সভাপতি ওয়াজেদ উল্লাহ, ইয়াছিনুল হক সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল

নবীনগরে ইংরেজী শিক্ষক পরিষদের আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
  • ১০৮ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ইংরেজী শিক্ষকদের সমন্বয়ে ইংরেজী শিক্ষক পরিষদের আত্মপ্রকাশ হয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কাজী মো ওয়াজেদ উল্লাহকে সভাপতি এবং নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শাহ মোহাম্মদ ইয়াছিনুল হককে সাধারণ সম্পাদক মনোনীত করে ২ বছর মেয়াদে ২৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

এছাড়াও উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিককে প্রধান উপদেষ্টা করে তিন সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়। অন্যান্য উপদেষ্টাগণ হলেন, নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু মোছা ও নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাউছার বেগম। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মোকাররম হোসেনকে উক্ত কমিটির কো-অর্ডিনেটর হিসাবে মনোনীত করা হয়।

নতুন শিক্ষাক্রমের সফল বাস্তবায়নের জন্য এবং পরিবর্তনশীল পৃথিবীর সাথে খাপ খাইয়ে শিক্ষার্থীরা যেন বাস্তব জীবনে ইংরেজি প্রয়োগ করতে পারে এজন্য বিভিন্ন সময় একত্রিত হয়ে প্রয়োজনীয় সিদ্ধান্ত নিতেই উক্ত কমিটির আত্মপ্রকাশ বলে জানিয়েছেন নবগঠিত কমিটির সভাপতি কাজী মো. ওয়াজেদ উল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম