1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আসুন প্রধানমন্ত্রীর ঘোষণাকে স্বাগত জানাই! - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
গুইমারাতে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার ২ টি হেলমেটসহ মোটরসাইকেল পুলিশ হেফাজতে চৌদ্দগ্রামে দারুল উলুম ক্যাডেট মাদরাসায় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত আশুলিয়ার ইয়ারপুরে নৌকার গনজোয়ারে ভাসছে মুসা ঠাকুরগাঁওয়ে একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের বার্ষিক পরীক্ষা চলছে । তিতাসে ৩২’শ কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ লক্ষ্মীছড়ির অবৈধ করাতকলে কাটছে সরকারি বনাঞ্চলের কাঠ! পথশিশুদের নিয়ে বিশ্বকাপ ফুটবল উৎসবে ঢাকা ইয়ুথ ক্লাব ইন্টারন্যাশনাল রাউজানে ধর্মীয় অনুষ্ঠানে কিলোমিটার জুড়ে আলোকসজ্জা ও মাইকের শব্দ দুষণ জনজীবন অতিষ্ট এক ঘন্টা পর ঢাকা-ময়মনসিংহ সড়কে ট্রেন চলাচল শুরু মীরসরাইয়ে বন বিভাগের উচ্ছেদ অভিযানে ১ একর জায়গা উদ্ধার

আসুন প্রধানমন্ত্রীর ঘোষণাকে স্বাগত জানাই!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
  • ১২৬ বার

মোহাম্মদ আবদুল্লাহ :
আরব আমিরাতে যাওয়ার সময় বিমানবন্দরে প্রধানমন্ত্রী বলে গেছেন পেঁয়াজ খাওয়া বন্ধ করে গেছেন। গণভবনে পেঁয়াজ ছাড়া রান্নার কথাও জানিয়েছেন। এর আগে সংবাদ সম্মেলনেও বলছেন, পেঁয়াজ না খেলে কী হয়? এত হৈচৈ করার কি আছে? তার আগে ভারত সফরকালে পেঁয়াজ ছাড়া রান্না করতে বলেছেন।

প্রধানমন্ত্রীর এসব বক্তব্য নিয়ে যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রল করছেন তাদের বুদ্ধি জ্ঞান নিয়ে আমার সন্দেহ দেখা দিয়েছে। কারণ এতেতো খুশি হওয়ার কথা। প্রধানমন্ত্রীর নির্দেশে যদি আওয়ামী লীগের নেতা, মন্ত্রী, কর্মী, সমর্থক, আমলা, কামলা, পাইক-পেয়াদা সবাই পেঁয়াজ খাওয়া ছেড়ে দেন, তাহলে পেঁয়াজের আকাশ ছোঁয়া দাম এমনিতেই ধপাস করে মাটিতে পড়বে। তাতে লাভ হবে কার? আপনাদের মত বিরোধীদেরইতো, নাকি? আমার ক্ষুদ্র জ্ঞান মতে ক্ষমতার উষ্ণ চৌহদ্দিতে যারা আছেন তারাইতো বেশি উপাদেয় ও মুখরোচক খাবার খান। পেঁয়াজের চাহিদাও সেখানে বেশি। ওই পেয়াজ সাশ্রয় হলে, এক কেজি কিনলে পাঁচ কেজি ফ্রি পাবেন আপনারা!

অতএব প্রধানমন্ত্রীর ঘোষণাকে স্বাগত জানাই! আসুন, সেটা কার্যকরের জন্য দাবি তুলি। প্রধানমন্ত্রীর ঘোষণা তাঁর দলের বা সরকারের কেউ অমান্য করছে কিনা তার ওপর কড়া নজর রাখুন। আইন-শৃঙ্খলা বাহিনীকে জানান। খতিয়ে দেখার জন্য চিরুনি অভিযানের দাবি তুলুন। সরকার সমর্থক কারও ঘরে পেঁয়াজ পাওয়া গেলে তাকে রাষ্ট্রদ্রোহের আইনে বিচারের আওতায় আনার জন্যে আওয়াজ তুলুন। প্রধানমন্ত্রী পেঁয়াজ খান না তো উনারা খাবেন কি করে? কিসের ভক্ত-অনুরাগী তারা?

আর প্রধানমন্ত্রীর কাছে একটি বিনীত আরজ, খাদ্য মন্ত্রী যেহেতু পেঁয়াজ ছাড়া ২২ পদের রান্না করতে পারদর্শী সেহেতু তাঁকে মন্ত্রীত্বের পরিবর্তে বরং গণভবনের রন্ধন শালার দায়িত্ব দিন। বাবুর্চি হিসেবে নিয়োগের পরমর্শ দেওয়া উচিত হবে না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম