1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আসুন প্রধানমন্ত্রীর ঘোষণাকে স্বাগত জানাই! - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

আসুন প্রধানমন্ত্রীর ঘোষণাকে স্বাগত জানাই!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
  • ১৯৩ বার

মোহাম্মদ আবদুল্লাহ :
আরব আমিরাতে যাওয়ার সময় বিমানবন্দরে প্রধানমন্ত্রী বলে গেছেন পেঁয়াজ খাওয়া বন্ধ করে গেছেন। গণভবনে পেঁয়াজ ছাড়া রান্নার কথাও জানিয়েছেন। এর আগে সংবাদ সম্মেলনেও বলছেন, পেঁয়াজ না খেলে কী হয়? এত হৈচৈ করার কি আছে? তার আগে ভারত সফরকালে পেঁয়াজ ছাড়া রান্না করতে বলেছেন।

প্রধানমন্ত্রীর এসব বক্তব্য নিয়ে যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রল করছেন তাদের বুদ্ধি জ্ঞান নিয়ে আমার সন্দেহ দেখা দিয়েছে। কারণ এতেতো খুশি হওয়ার কথা। প্রধানমন্ত্রীর নির্দেশে যদি আওয়ামী লীগের নেতা, মন্ত্রী, কর্মী, সমর্থক, আমলা, কামলা, পাইক-পেয়াদা সবাই পেঁয়াজ খাওয়া ছেড়ে দেন, তাহলে পেঁয়াজের আকাশ ছোঁয়া দাম এমনিতেই ধপাস করে মাটিতে পড়বে। তাতে লাভ হবে কার? আপনাদের মত বিরোধীদেরইতো, নাকি? আমার ক্ষুদ্র জ্ঞান মতে ক্ষমতার উষ্ণ চৌহদ্দিতে যারা আছেন তারাইতো বেশি উপাদেয় ও মুখরোচক খাবার খান। পেঁয়াজের চাহিদাও সেখানে বেশি। ওই পেয়াজ সাশ্রয় হলে, এক কেজি কিনলে পাঁচ কেজি ফ্রি পাবেন আপনারা!

অতএব প্রধানমন্ত্রীর ঘোষণাকে স্বাগত জানাই! আসুন, সেটা কার্যকরের জন্য দাবি তুলি। প্রধানমন্ত্রীর ঘোষণা তাঁর দলের বা সরকারের কেউ অমান্য করছে কিনা তার ওপর কড়া নজর রাখুন। আইন-শৃঙ্খলা বাহিনীকে জানান। খতিয়ে দেখার জন্য চিরুনি অভিযানের দাবি তুলুন। সরকার সমর্থক কারও ঘরে পেঁয়াজ পাওয়া গেলে তাকে রাষ্ট্রদ্রোহের আইনে বিচারের আওতায় আনার জন্যে আওয়াজ তুলুন। প্রধানমন্ত্রী পেঁয়াজ খান না তো উনারা খাবেন কি করে? কিসের ভক্ত-অনুরাগী তারা?

আর প্রধানমন্ত্রীর কাছে একটি বিনীত আরজ, খাদ্য মন্ত্রী যেহেতু পেঁয়াজ ছাড়া ২২ পদের রান্না করতে পারদর্শী সেহেতু তাঁকে মন্ত্রীত্বের পরিবর্তে বরং গণভবনের রন্ধন শালার দায়িত্ব দিন। বাবুর্চি হিসেবে নিয়োগের পরমর্শ দেওয়া উচিত হবে না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম