1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কালীগঞ্জে বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

কালীগঞ্জে বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ১৪৮ বার

মাজেদ রেজা বাঁধন, ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার জনপ্রিয় এন্টার প্রাইজের সামনে অভিযান চালিয়ে বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ মোঃ জোয়েব হোসেন শাকির (৪২) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করছে র‌্যাব-৬। এ সময় তার কাছ থেকে ৪টি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগজিন ও ১৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে তাকে আটক করা হয়। আটককৃত জোয়েব হোসেন শাকির যশোরের বারান্দিপাড়া এলাকার আব্দুল আউয়ালের ছেলে।
সিপিসি-২, ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা থেকে অস্ত্র, গুলি ও ম্যাগজিনসহ একজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তিনি পেশায় একজন ইজি বাইকের ব্যাটারীর ব্যবসায়ী। তিনি তার ব্যাটারীর ব্যবসার পাশাপাশি দীর্ঘদিন যাবৎ অস্ত্রের ব্যবসা করে আসছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম