1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ক্ষমতা হয়ে গেছে লুটপাটের উৎস : মুজাহিদুল ইসলাম সেলিম - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

ক্ষমতা হয়ে গেছে লুটপাটের উৎস : মুজাহিদুল ইসলাম সেলিম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ১৬২ বার

মাজেদ রেজা বাঁধন, ঝিনাইদহ :
ক্ষমতা হয়ে গেছে লুটপাটের উৎস, বলে মন্তব্য করেছেন সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম। শনিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবের ‘দুর্নীতি দুঃশাসন হটাও-বাম বিকল্প গড়’ শ্লেগানকে সামনে রেখে সিপিবি’র সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
রাজনীতি হলো অর্থনীতির ঘনিভূত প্রকাশ উল্লেখ করে তিনি বলেন, নামমাত্র শুদ্ধি অভিযান করে রুই কাতলা ধরে প্রচার করা হচ্ছে। দু’একটা রুই কাতলা ধরে প্রচার না করে হাঙ্গর কুমির ধরেন। সিপিবি জেলা শাখার সভাপতি রবিউল আলম সভাপতিত্বে অনুষ্ঠিত সূধী সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বামগণতান্ত্রিক ঐক্যের সমন্বয়ক আব্দুল্লাহ আল কাফি রতন, সিপিবির প্রেসিডিয়াম সদস্য রফিকুজ্জামান লায়েক, এস এ রশিদ, ক্ষেতমজুর সমিতির সভাপতি নিমাই গাঙ্গুলী, ছাত্র ইউনিয়নের সভাপতি মেহেদি হাসান, বাসদ নেতা আসাদুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, সিপিবি জেলা শাখার সম্পাদক স্বপন বাগচি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম