1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

ঝিনাইদহে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯
  • ২৩৪ বার

মাজেদ রেজা বাঁধন, ঝিনাইদহ।
ঝিনাইদহে রাস্তার পাশ থেকে এক নবজাতক ছেলে শিশুকে উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে কালীগঞ্জ উপজেলার ষাটবাড়ীয়া গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। শিশুটি বর্তমানে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ষাটবাড়ীয়া গ্রামের মুকুল জোয়ার্দার বাড়ির সামনের রাস্তার পাশে এক নবজাতককে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশের পরামর্শে শিশুটির দ্বায়িত্ব নিয়েছে ওই গ্রামের মুকুল জোয়ার্দ্দার ও রাজিয়া খাতুন দম্পতি। শিশুটি বর্তমানে তাদের দ্বায়িত্বে রয়েছে।
নবজাতকের শ্বাসতন্ত্রের সমস্যায় ভুগছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। দ্রুত সুস্থ হবে বলে আশা করছেন চিকিৎসক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম