1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দেশ টিভির ডিএমডি আরিফ হাসানের ব্যাংক হিসাব জব্দ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পথশিশুদের নিয়ে বিশ্বকাপ ফুটবল উৎসবে ঢাকা ইয়ুথ ক্লাব ইন্টারন্যাশনাল রাউজানে ধর্মীয় অনুষ্ঠানে কিলোমিটার জুড়ে আলোকসজ্জা ও মাইকের শব্দ দুষণ জনজীবন অতিষ্ট এক ঘন্টা পর ঢাকা-ময়মনসিংহ সড়কে ট্রেন চলাচল শুরু মীরসরাইয়ে বন বিভাগের উচ্ছেদ অভিযানে ১ একর জায়গা উদ্ধার শ্রীপুরে হযবরলের মাধ্যমে চলছে ভুমি জরিপ!ষুষে মেলে মুক্তি। সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ড বাঞ্ছারামপুর বার্তার সম্পাদককে হুমকীর প্রতিবাদে মানববন্ধন দরিদ্র মানুষের মাঝে সৈয়দপুরে জামায়াতে ইসলামী শীতবস্ত্র বির্তরণ রাউজান দলিল লিখক সমিতির সভাপতি অজিত কুমার দে- সম্পাদক মিজানুর রহমান বিএনপি না এলেও নির্বাচন হয়ে যাবে- নজিবুল বশর এমপি

দেশ টিভির ডিএমডি আরিফ হাসানের ব্যাংক হিসাব জব্দ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
  • ৭৮ বার

নিজস্ব প্রতিবেদক : সিন্ডিকেটের মাধ্যমে অবৈধ টাকা আদায় করে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দেশ টেলিভিশনের উপব্যবস্থাপনা পরিচালক আরিফ হাসানের সব ব্যাংকের হিসাব জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। পাশাপাশি তার বিদেশযাত্রাতেও নিষেধাজ্ঞা জারি করেছে সংস্থাটি।
সোমবার (১৮ নভেম্বর) দুদকের সহকারী পরিচালক ও অনুসন্ধানী কর্মকর্তা মো. শফি উল্লাহ’র সই করা এক আদেশে এ তথ্য জানানো হয়েছে।

দুদকের ওই আদেশে বলা হয়, বিশ্বস্ত সূত্রে জানা গেছে, আরিফ হাসান দেশত্যাগ করে অন্য দেশে যাওয়ার চেষ্টা চালাচ্ছিলেন। তার অবৈধ সম্পদ অর্জনের বিষয়ে দুদক অনুসন্ধান চালাচ্ছে। সুষ্ঠুভাবে অনুসন্ধান পরিচালনার জন্য তার বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

এ তথ্য জানিয়ে এ বিষয়ে একটি চিঠিও পুলিশের বিশেষ শাখার (এসবি) বিশেষ পুলিশ সুপারের (বর্হিগমন) কাছে পাঠিয়েছে দুদক।

জানা গেছে, দুদক এরই মধ্যে আরিফ হাসানের দেড়শ কোটি টাকার সম্পদের হিসাব আয়কর নথিতে পেয়েছে। আর সাউথইস্ট ব্যাংকের মৌচাক শাখায় প্রাথমিকভাবে ১ কোটি ৩৩ লাখ টাকার তথ্য পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম