1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দেশ টিভির ডিএমডি আরিফ হাসানের ব্যাংক হিসাব জব্দ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
গাজীপুর টঙ্গীতে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সহ গ্রেপ্তার ২ আরএমপি’র উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন পুলিশ কমিশনার ঠাকুরগাঁওয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা । বাড়ির আঙ্গিনায় মাল্টা চাষ করে সফলতার মুখ দেখছেন ইউপি সচিব কাজী কামাল উদ্দিন বহুমুখী ব্যবহার ঠাকুরগাঁওয়ে পাটখড়ির কদর বেড়েছে ! চৌদ্দগ্রামে ৫ কেজি গাঁজাসহ আটক ১ অধ্যক্ষ ইসমাঈল এর স্মরণ সভা আয়োজন করলো ফতেয়াবাদ কলেজ নবীনগরে বিশ্ব সাহিত্য কেন্দ্রের উদ‍্যোগে সাংস্কৃতিক কার্যক্রম অনুষ্ঠিত শ্রীপুরে পিকআপের ধাক্কায়৷ বেকারি কারখানার পরিবেশক নিহত নবীনগরে ধারাবাহিক মূল‍্যায়ন অভ‍্যন্তরীন প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত

দেশ টিভির ডিএমডি আরিফ হাসানের ব্যাংক হিসাব জব্দ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
  • ৬১ বার

নিজস্ব প্রতিবেদক : সিন্ডিকেটের মাধ্যমে অবৈধ টাকা আদায় করে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দেশ টেলিভিশনের উপব্যবস্থাপনা পরিচালক আরিফ হাসানের সব ব্যাংকের হিসাব জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। পাশাপাশি তার বিদেশযাত্রাতেও নিষেধাজ্ঞা জারি করেছে সংস্থাটি।
সোমবার (১৮ নভেম্বর) দুদকের সহকারী পরিচালক ও অনুসন্ধানী কর্মকর্তা মো. শফি উল্লাহ’র সই করা এক আদেশে এ তথ্য জানানো হয়েছে।

দুদকের ওই আদেশে বলা হয়, বিশ্বস্ত সূত্রে জানা গেছে, আরিফ হাসান দেশত্যাগ করে অন্য দেশে যাওয়ার চেষ্টা চালাচ্ছিলেন। তার অবৈধ সম্পদ অর্জনের বিষয়ে দুদক অনুসন্ধান চালাচ্ছে। সুষ্ঠুভাবে অনুসন্ধান পরিচালনার জন্য তার বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

এ তথ্য জানিয়ে এ বিষয়ে একটি চিঠিও পুলিশের বিশেষ শাখার (এসবি) বিশেষ পুলিশ সুপারের (বর্হিগমন) কাছে পাঠিয়েছে দুদক।

জানা গেছে, দুদক এরই মধ্যে আরিফ হাসানের দেড়শ কোটি টাকার সম্পদের হিসাব আয়কর নথিতে পেয়েছে। আর সাউথইস্ট ব্যাংকের মৌচাক শাখায় প্রাথমিকভাবে ১ কোটি ৩৩ লাখ টাকার তথ্য পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম