1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে বৈদ্যুতিক খুঁটি বসানো নিয়ে বসত বাড়িতে হামলার অভিযোগ ; আহত ৫ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

নোয়াখালীতে বৈদ্যুতিক খুঁটি বসানো নিয়ে বসত বাড়িতে হামলার অভিযোগ ; আহত ৫

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯
  • ১৬৮ বার

মাহবুবুর রহমান : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুরে বেসরকারি এইচএফপি বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের একটি খুঁটি বসানোকে কেন্দ্র করে বসত বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মিরওয়ারিশপুর এলাকায় এইচএফপি লিমিটেড নামে একটি বিদ্যুৎ উৎপাদন প্ল্যান্টের পন্ডিত বাড়ির সামনে তাদের ব্যক্তিগত স্থানে কোম্পানির নিজস্ব লোকজন খুটি স্থাপন করতে গেলে ঐ বাড়ির লোকজনের সাথে প্রথমে বাকবিতণ্ডতা পরে তারা আরো লোকজন এনে তাদের বসত বাড়িতে হামলা চালায়।

বুধবার দুপুরের দিকে বেগমগঞ্জ মিরওয়ারিশপুর এলাকার পন্ডিত বাড়িতে এ ঘটনা ঘটে। এতে নারী-শিশুসহ অন্তত ৫জন আহত হয়। পরে পুলিশ আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ বিষয়ে এইচএফপি প্রকল্প ব্যবস্থাপক জহিরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি ঘটনাটি অস্বীকার করে বলেন, তারা নিজেরা ভাঙচুর করে এখন আমাদের বিরুদ্ধে অভিযোগ তুলছে। আমরা খুঁটি গুলো সড়ক ও জনপথ বিভাগের সঙ্গে যৌথ উদ্দেগ্যে বসাচ্ছি যেসব স্থানে ব্যক্তি মালিকানার জায়গা পড়েছে সেগুলোর ক্ষতিপূরণও দেয়া হয়েছে। পন্ডিত বাড়ির লোকজনও একটি খুঁটির জন্য একাধিকবার টাকা নিয়েছেন। তারপরও তরা উন্নয়ন কাজে ব্যঘাত সৃষ্টি হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম