1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে বৈদ্যুতিক খুঁটি বসানো নিয়ে বসত বাড়িতে হামলার অভিযোগ ; আহত ৫ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
গুইমারাতে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার ২ টি হেলমেটসহ মোটরসাইকেল পুলিশ হেফাজতে চৌদ্দগ্রামে দারুল উলুম ক্যাডেট মাদরাসায় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত আশুলিয়ার ইয়ারপুরে নৌকার গনজোয়ারে ভাসছে মুসা ঠাকুরগাঁওয়ে একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের বার্ষিক পরীক্ষা চলছে । তিতাসে ৩২’শ কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ লক্ষ্মীছড়ির অবৈধ করাতকলে কাটছে সরকারি বনাঞ্চলের কাঠ! পথশিশুদের নিয়ে বিশ্বকাপ ফুটবল উৎসবে ঢাকা ইয়ুথ ক্লাব ইন্টারন্যাশনাল রাউজানে ধর্মীয় অনুষ্ঠানে কিলোমিটার জুড়ে আলোকসজ্জা ও মাইকের শব্দ দুষণ জনজীবন অতিষ্ট এক ঘন্টা পর ঢাকা-ময়মনসিংহ সড়কে ট্রেন চলাচল শুরু মীরসরাইয়ে বন বিভাগের উচ্ছেদ অভিযানে ১ একর জায়গা উদ্ধার

নোয়াখালীতে বৈদ্যুতিক খুঁটি বসানো নিয়ে বসত বাড়িতে হামলার অভিযোগ ; আহত ৫

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯
  • ৯১ বার

মাহবুবুর রহমান : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুরে বেসরকারি এইচএফপি বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের একটি খুঁটি বসানোকে কেন্দ্র করে বসত বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মিরওয়ারিশপুর এলাকায় এইচএফপি লিমিটেড নামে একটি বিদ্যুৎ উৎপাদন প্ল্যান্টের পন্ডিত বাড়ির সামনে তাদের ব্যক্তিগত স্থানে কোম্পানির নিজস্ব লোকজন খুটি স্থাপন করতে গেলে ঐ বাড়ির লোকজনের সাথে প্রথমে বাকবিতণ্ডতা পরে তারা আরো লোকজন এনে তাদের বসত বাড়িতে হামলা চালায়।

বুধবার দুপুরের দিকে বেগমগঞ্জ মিরওয়ারিশপুর এলাকার পন্ডিত বাড়িতে এ ঘটনা ঘটে। এতে নারী-শিশুসহ অন্তত ৫জন আহত হয়। পরে পুলিশ আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ বিষয়ে এইচএফপি প্রকল্প ব্যবস্থাপক জহিরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি ঘটনাটি অস্বীকার করে বলেন, তারা নিজেরা ভাঙচুর করে এখন আমাদের বিরুদ্ধে অভিযোগ তুলছে। আমরা খুঁটি গুলো সড়ক ও জনপথ বিভাগের সঙ্গে যৌথ উদ্দেগ্যে বসাচ্ছি যেসব স্থানে ব্যক্তি মালিকানার জায়গা পড়েছে সেগুলোর ক্ষতিপূরণও দেয়া হয়েছে। পন্ডিত বাড়ির লোকজনও একটি খুঁটির জন্য একাধিকবার টাকা নিয়েছেন। তারপরও তরা উন্নয়ন কাজে ব্যঘাত সৃষ্টি হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম